৭ সেপ্টেম্বর ভারতে আসছে Mi TV Horizon Edition, পাবেন প্রিমিয়াম স্ক্রিন

শাওমি মি টিভি হরাইজন এডিশন অ্যান্ড্রয়েড বেসড স্মার্ট টিভি হবে।

Xiaomi Mi TV Horizon Edition to launch in India on 7 september

ভারতে স্মার্ট টিভির মার্কেটে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় নাম Xiaomi Mi TV। মূলত বাজেট রেঞ্জে বড় স্ক্রিন ও হাই রেজুলেশন অফার করার কারণে মি টিভিকে পছন্দের শীর্ষে উঠে এসেছে। এদিকে ভারতে আনলক প্রক্রিয়া শুরু হলেও এখনও অনেকেই রয়েছেন যারা টিভি দেখেই দিন কাটাচ্ছেন। আবার সামনেই আছে উৎসবের মরসুম। এরফলে ভারতে টিভির চাহিদা অনেকটাই বেড়েছে। আর সেকারণেই এবার Xiaomi নিয়ে আসছে তাদের নতুন টিভি। জানা গেছে আগামী ৭ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Xiaomi Mi TV Horizon Edition।

আজ কোম্পানির তরফে একটি টিজার পোস্ট করে এই তথ্য দেওয়া হয়েছে। জানিয়ে রাখি শাওমি মি টিভি হরাইজন এডিশন অ্যান্ড্রয়েড বেসড স্মার্ট টিভি হবে। এতে কোম্পানির প্যাচওয়াল লঞ্চার থাকবে। এই টিভিতে পাতলা বেজেল থাকতে পারে। মনে করা হচ্ছে এই স্মার্ট টিভিটি প্রিমিয়াম রেঞ্জে আসবে।

Xiaomi তাদের Mi TV Horizon Edition এর টিজার পেজে ‘নোটিফাই বাটন’ লাগিয়েছে। এখানে টিভিটির লঞ্চ ডেট এবং কিছু ফিচার জানানো হয়েছে। এখানে কোম্পানি ‘quintessential display tech’ উল্লেখ করেছেন। যা থেকে স্পষ্ট এতে প্রিমিয়াম স্ক্রিন থাকবে। অনুমান করা হচ্ছে এতে QLED অথবা OLED ডিসপ্লে থাকবে। এই টিভিতে থাকা প্যাচওয়ালের মাধ্যমে ৫,০০০ এর বেশি অ্যাপ অ্যাক্সেস করা যাবে।

এদিকে কোম্পানি টিজারে এবার ‘quick wake’ ফিচারের উল্লেখ করেছে। ফলে এই ফিচারের মাধ্যমে স্ট্যান্ড বাই মোড থেকে টিভিটি দ্রুত চালু হবে। এর আগের শাওমি টিভিগুলিতে সুইচ অন করলে ৪৫ সেকেন্ডের বেশি সময় ফুল রিবোটের জন্য লাগতো। তবে Mi TV Horizon Edition সেই সমস্যা থেকে মুক্তি দেবে।