সস্তায় আসছে Xiaomi Mi Watch Lite, হতে পারে Redmi Watch এর রিব্রান্ডেড ভার্সন

xiaomi-mi-watch-lite-spotted-on-certifications-site-could-be-rebranded-version-of-redmi-watch

গতবছর নভেম্বরে Xiaomi চীনে লঞ্চ করেছিল Mi Watch। এবার এর সস্তা ভ্যারিয়েন্ট নিয়ে আসার কথা ভাবছে কোম্পানি। সম্প্রতি Xiaomi Mi Watch Lite নামে একটি স্মার্টওয়াচ কে UL (Demko) সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যার মডেল নম্বর REDMIWT02। ফলে মনে হচ্ছে এটি Redmi Watch এর রিব্রান্ডেড ভার্সন হবে।

Techupdates7 থেকে একটি টুইট করে Xiaomi Mi Watch Lite সম্পর্কিত সার্টিফিকেশন সাইটের তথ্য সামনে আনা হয়েছে। সার্টিফিকেশন সাইট থেকে জানা এই ওয়াচ কাজ করবে 5Vdc এবং 0.4A ইনপুটের ওপর। এছাড়াও এর মডেল নম্বর হবে REDMIWT02। যেটি গতকালই চীনের MIIT অথরিটি থেকে ছাড়পত্র পেয়েছে।

যারপর Digital Chat Station থেকে জানানো হয়েছিল, শীঘ্রই REDMIWT02 মডেল নম্বরের স্মার্টওয়াচটি চীনে লঞ্চ হবে। তবে আজ UL (Demko) সার্টিফিকেশন সাইটে একই মডেল নম্বরের Xiaomi Mi Watch Lite কে দেখার অর্থ কোম্পানি মার্কেটে একটি স্মার্ট ওয়াচ কে দুটি নামে লঞ্চ করবে।

গতবছর লঞ্চ হওয়া Mi Watch ১.৭৮ ইঞ্চি S-AMOLED ডিসপ্লে সহ এসেছিল। এর রেজুলেশন ৩৬০ x ৪৪৮ পিক্সেল। এতে স্ন্যাপড্রাগন ওয়ার ৩১০০ চিপসেট ব্যবহার করা হয়েছিল। এছাড়াও এতে দেওয়া হয়েছিল ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। এতে ওয়্যারলেস চার্জিং ও এনএফসি সাপোর্ট করে। আবার এতে দেওয়া হয়েছিল ৫৭০ এমএএইচ ব্যাটারি।