শুরু হল Xiaomi No 1 Mi Fan Sale, স্মার্টফোন, টিভি, ল্যাপটপের ওপর দারুন ছাড়

বড়দিন ও নতুন বছরের আগেই দুই ই-কমার্স সাইট Amazon ও Flipkart এ শুরু হয়েছে নতুন সেল। তবে পিছিয়ে নেই স্মার্টফোন কোম্পানি শাওমিও। ১৮ই ডিসেম্বর অর্থাৎ গতকাল থেকেই শুরু হয়েছে Xiaomi -এর No. 1 Mi Fan Sale। আগামী ২২শে ডিসেম্বর পর্যন্ত অর্থাৎ পাঁচ দিন ধরে এই সেল চলবে। শুধু স্মার্টফোনই নয়, আকর্ষণীয় ছাড়ের সঙ্গে এই সেলে আপনি স্মার্ট টিভি, ল্যাপটপ থেকে শুরু করে নানান স্মার্ট ডিভাইস, যেমন – স্মার্ট ব্যান্ড, পাওয়ার ব্যাঙ্ক, স্মার্ট ওয়াচ, ট্রিমার, ইয়ারফোন, স্মার্ট প্লাগ, ট্রুলি ওয়্যারলেস স্টিরিও, ব্যাকপ্যাক ও আরো অসংখ্য প্রোডাক্ট কেনার সুযোগ পাচ্ছেন। আসুন শাওমি নাম্বার ওয়ান ফ্যান সেলের অফার সম্পর্কে জেনে নেই।

প্রথমেই আসি স্মার্ট টিভির সেগমেন্টে। No. 1 Mi Fan Sale এ আপনি বিশেষ ছাড় সহ এমআই এলইডি টিভির ৪এ ও ৪এক্স সিরিজ কিনতে পারবেন। শাওমি অফিসিয়াল ওয়েবসাইট থেকে টিভি কিনলে এক্ষেত্রে আপনি সর্বোচ্চ চার হাজার টাকা ছাড় পেয়ে যেতে পারেন।

স্মার্ট টিভির পরেই আসতে হয় ল্যাপটপের কথায়। এক্ষেত্রে শাওমি সর্বোচ্চ নয় হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। যার ফলে Mi Notebook 14 এবং Mi Notebook 1 Horizon এর মতো ডিভাইস সেল চলাকালীন অনেক সাশ্রয়ী দামে কেনা যাবে।

এবার যে সেগমেন্টের কথা জানার জন্য সবথেকে বেশী মানুষ আগ্রহী, সেই স্মার্টফোনের কথা বলি। Mi তাদের এই ফ্যান সেলে Redmi Note 9, Redmi 9 এবং Mi 10 সিরিজের স্মার্টফোনগুলি অনেক সস্তায় অফার করছে। এক্ষেত্রে শাওমির স্মার্টফোন কিনলে সর্বোচ্চ ৮০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। আসুন শাওমির কোন কোন স্মার্টফোন বিশেষ অফারের সাথে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Mi এর ফ্যান সেলে Redmi Note 9 স্মার্টফোনটি ১১,৯৯৯ টাকা মূল্য থেকে কেনা যাচ্ছে। এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সেল চলাকালীন Redmi Note 9 Pro ফোনটি পাওয়া যাবে ১৩,৯৯৯ টাকায়! এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্মল হোল ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা এবং ৪,৮২০ এমএএইচের ব্যাটারি। এছাড়া রেডমি নোট ৯ প্রো ম্যাক্স হ্যান্ডসেটটির দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। Redmi Note 9 Prime ফোনটির দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। এতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা-কোর প্রসেসর। রেডমি ৯আই এবং রেডমি ৯এ ফোনদুটিও ছাড় সহ যথাক্রমে ৮,২৯৯ ও ৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ফ্ল্যাগশিপ ফোনের কথা বলতে গেলে Xiaomi Mi 10T ফোনটির দাম শুরু হচ্ছে ৩৫,৯৯৯ টাকা থেকে। এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। অন্যদিকে শাওমি এমআই ১০টি প্রো ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ৫০০০ এমএএইচের ব্যাটারি ও ৩৩ ওয়াট ডুয়াল স্প্লিট ফ্ল্যাশ চার্জের সুবিধার সঙ্গে এসেছে।