Xiaomi আনছে নতুন ওয়্যারলেস ইয়ারবাড Noise Cancelling Headphones Pro

xiaomi-noise-cancelling-headphones-pro-tws-to-launch-13-may-features

স্মার্টফোন, স্মার্টটিভি, ল্যাপটপ জাতীয় ডিভাইস বা বিভিন্ন বৈদ্যুতিক গ্যাজেটের পাশাপাশি, চীনা টেক জায়ান্ট Xiaomi-র অডিও প্রোডাক্টগুলির জনপ্রিয়তাও যে তুঙ্গে– তা এগুলির রিভিউ দেখলেই স্পষ্ট বোঝা যায়! গত কয়েক বছরে সংস্থাটি একাধিক নেকব্যান্ড ইয়ারফোন বা ইয়ারবাড বাজারে এনেছে। তবে এখানেই না থেমে, নিজের অডিও প্রোডাক্ট পোর্টফোলিও বাড়াতে সংস্থাটি একটি নতুন ওয়্যারলেস ইয়ারবাড বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। রিপোর্ট অনুযায়ী, আগামী ১৩ই মে এই ইয়ারবাডের ওপর থেকে পর্দা উঠবে এবং এটি Xiaomi Noise Cancelling Headphones Pro নামে ফ্ল্যাগশিপ ইয়ারফোন হিসেবে আসবে। যদিও ওই দিন কেবলমাত্র সংস্থার দেশীয় বাজার অর্থাৎ চীনেই এটি চালু হবে বলে জানা গিয়েছে।

এই নতুন TWS বা ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটির স্পেসিফিকেশন বা বিশেষত্ব কী হবে, সে বিষয়ে তেমন কিছুই জানা যায়নি। তবে নাম দেখে আশা করা হচ্ছে, এটিতে অ্যাক্টিভ অথবা হাইব্রিড নয়েজ ক্যান্সলেশন ফিচার থাকবে। মূলত চীনা ওইএম (OEM) Realme-র দেখাদেখি Xiaomi এই ধরণের ইয়ারবাড আনছে বলে অনেকে মনে করছেন। কারণ Xiaomi উইবো তে আসন্ন ইয়ারবাড এবং আউটার চার্জিং কেসের ডিজাইন প্রকাশ করেছে; আর সেই ডিজাইনে Xiaomi Noise Cancelling Headphones Pro-এর সাথে Realme Buds Air 2-এর ব্যাপক মিল পাওয়া গেছে। ফলে Realme-র সাথে পাল্লা দিয়ে Xiaomi এই প্রোডাক্টটি বাজারে আনছে, এই জল্পনা আরো বৃদ্ধি পেয়েছে।

মনে করা হচ্ছে, নতুন শাওমি ইয়ারবাডে ডিম্বাকৃতি চার্জিং কেস উপস্থিত থাকবে, যার কব্জায় কোম্পানির ব্র্যান্ডিং লেবেল বিদ্যমান হবে। আবার এর আকার ছোটো হবে এবং এতে কৌণিক কানের টিপস থাকবে । শুধু তাই নয়, সংস্থাটি এই ইয়ারবাডে নয়েজ ক্যান্সলেশন ফিচারে বিশেষ জেসচার সেটিংও দিতে পারে।

আপাতত এটির দাম সম্পর্কিত কোনো তথ্যও পাওয়া যায়নি। তাছাড়া সংস্থাটি ভারত বা আন্তর্জাতিক বাজারেও এটির প্রাপ্যতা প্রসারিত করবে কিনা, তাও এখনো পর্যন্ত স্পষ্ট নয়। ফলত এই ইয়ারবাডটির সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের এখনো দু-তিন দিন অপেক্ষা করতে হবে!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.