Xiaomi Mi Notebook Air লঞ্চ হলো Intel Core i5 এর সাথে

আপনাদের জানিয়ে রাখি Mi নোটবুক এয়ার Intel i5 প্রসেসর এর সাথে লঞ্চ হয়েছে।

  

অপেক্ষার অবসান ঘটিয়ে জনপ্রিয় স্মার্টফোন কম্পানি শাওমি তাদের নোটবুক সিরিজের Mi Notebook Air ল্যাপটপ লঞ্চ করলো।বর্তমানে চীনে লঞ্চ হওয়া এই নোটবুক টিকে
Mi এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রি অর্ডার করা যাবে।আপনাদের জানিয়ে রাখি Mi নোটবুক এয়ার Intel i5 প্রসেসর এর সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও নোটবুকটিতে আছে 4G কানেক্টিভিটি ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।আসুন Mi Notebook Air এর ফিচার আর দাম সম্পর্কে জেনে নেই।

Mi Notebook Air ফিচার :

Mi নোটবুক এয়ার লঞ্চ এর পর যা আমাদের প্রথম আকর্ষণ করেছে তা হল এর ফিচার।আগেই বলেছি নোটবুকটি Intel Core i5 -7Y54 প্রসেসরের সাথে বাজারে এসেছে।এছাড়া 12.5 ইঞ্চির এই নোটবুকে রয়েছে ফুল HD আইপিএস ডিসপ্লে যার স্ক্রিন রেজোলিউশন হল 920 × 1080 পিক্সেল। ডিসপ্লের আসপেক্ট রেশিও 16:9। Mi নোটবুক এয়ার উইন্ডোজ 10 হোম এডিশন-এর সাথে লঞ্চ হয়েছে।এছাড়াও এই নোটবুক এয়ারে আছে 1 মেগাপিক্সেলের ওয়েব ক্যামেরা, যা 720 পিক্সেলের ভিডিও কল সমর্থিত।4 জিবি র‌্যামের সাথে আসা নোটবুকটিতে পাওয়া যাবে Intel HD গ্রাফিক্সের সাপোর্ট।এই নোটবুকে দেওয়া হয়েছে 256 জিবি হার্ড ডিস্ক স্টোরেজ এবং USB টাইপ সি চার্জিং।

Mi Notebook Air মূল্য :

আমরা আগেই বলেছি নোটবুকটি আপাতত চীনেই লঞ্চ হয়েছে।তবে রিপোর্ট অনুযায়ী ভারতেও খুব শীঘ্রই এটি লঞ্চ করা হবে।Mi Notebook Air এর চীনে মূল্য রাখা হয়েছে CYN 3999 যা ভারতীয় মূল্য 40,500 টাকা।

পড়ুন : Asus ROG ভারতে দাম ও স্পেসিফিকেশন, কাল হবে লঞ্চ