Mi দিচ্ছে এক লক্ষ টাকার পার্সোনাল লোন, এইভাবে আবেদন করুন

চীনের স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের গ্রাহকদেরকে এক লক্ষ টাকার পার্সোনাল লোন দিচ্ছে। শাওমি এই লোন এমআই ক্রেডিট প্ল্যানের অধীনে দিচ্ছে। শাওমি এমআই ক্রেডিট প্ল্যান গতবছর লঞ্চ করেছিল। যদিও শাওমি সেইসমস্ত গ্রাহককে এই লোন দেবে যাদের ফোনে শাওমির অপারেটিং সিস্টেম MIUI আছে। এছাড়াও শাওমি তাদেরকে এক লক্ষ টাকার লোন দেবে যারা শাওমির অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হতে পারে। শাওমি ভারতে লোন দেওয়ার জন্য ইনস্ট্যান্ট লোন কোম্পানি KreditBee এর সাথে হাত মিলিয়েছে।

শাওমি-র পার্সোনাল লোনের শর্ত:

সবার প্রথমে সুদের কথা বলি, শাওমি পার্সোনাল লোনের জন্য 1.3 থেকে 2.5 % ইন্টারেস্ট নেবে। তবে এই লোনের অর্থ আপনার ক্রেডিট স্কোরের উপর নির্ভর করবে। অর্থাৎ ভালো ক্রেডিট স্কোর থাকলে বেশি টাকা লোন পাওয়া যাবে। এদিকে শাওমির এই ইন্টারেস্ট অন্য কোম্পানির থেকে কম। শুধু সমস্যা হলো কেবল শাওমি ফোন ব্যবহারকারীরাই এই লোন পাবে। এই লোন পাওয়ার পর 36 মাসের মধ্যে আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা শোধ দিতে হবে।

লোন পাওয়ার পর আপনার ফোনের এমআই স্টোর থেকে ক্রেডিট অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপর সমস্ত পারমিশন দিতে হবে। এরপর ‘Get Now’ বাটনে ক্লিক করে আপনার মোবাইল নাম্বার দিতে হবে। এরপর আপনার থেকে কিছু তথ্য নেওয়া হবে। তারপর আপনার ফটো আপলোড করতে হবে। এরপর আপনার ক্রেডিট স্কোর অনুযায়ী আপনার লোন দেওয়া হবে। এরপর আপনি কতদিনে ফেরত দিতে চান সেটি জানাতে হবে। তারপর কোম্পানি সমস্ত তথ্য যাচাই করে আপনার অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেওয়া হবে।

পড়ুন : Mi ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, এই 12টি ফোন পাচ্ছে বড়ো আপডেট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!