দারুন সুযোগ, Redmi Note 9 Pro সহ একাধিক Xiaomi ফোন ৩০০০ টাকা ছাড়ে কিনুন

xiaomi-offering-discounts-on-mi-10t-redmi-note-9-pro-max-prime-8-dual-for-offline

আপনি কি মিড রেঞ্জে বা বাজেট রেঞ্জে নতুন স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর। কারণ ফেব্রুয়ারি মাসের প্রথম ১৫ দিন Mi 10T, Redmi Note 9 Pro Max, Redmi Note 9 Pro, Redmi 9 Prime, এবং Redmi 8 Dual এর মত ফোনগুলি সস্তায় কিনতে পারবেন। এই ফোনগুলির ওপর ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে কেবল অফলাইন স্টোরগুলিতে এই সুবিধা পাওয়া যাবে। দেরি না করে আসুন কোন ফোনগুলি কত দামে পাওয়া যাবে জেনে নিই।

৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে Mi 10T, Redmi Note 9 Pro Max, Redmi Note 9 Pro, Redmi 9 Prime, এবং Redmi 8 Dual

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, ১ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত শাওমি তাদের বিভিন্ন ফোনের ওপর ডিসকাউন্ট অফার করছে। এই অফারে Redmi 8A Dual ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৫৪ জিবি স্টোরেজ ১,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। যার পরে এর দাম হবে ৭,৯৯৯ টাকা। আবার ১,০০০ টাকা অফ মিলবে Redmi 9 Prime এর ওপর। এই ফোনটি কেনা যাবে ১১,৯৯৯ টাকায়।

 Mi 10T ফোনটি ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যার আগে দাম ছিল ৩৫,৯৯৯ টাকা। এই মূল্য এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ৩৭,৯৯৯ টাকার বদলে ৩৪,৯৯৯ টাকায় বিক্রি হবে। অন্যদিকে Redmi Note 9 এর ৪ জিবি র‌্যাম ও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট এখন কেনা যাবে যথাক্রমে ১২,৯৯৯ টাকা ১৩,৯৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ১৩,৪৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা।

এদিকে Redmi Note 9 Pro এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৩,৯৯৯ টাকার বদলে ১২,৯৯৯ টাকায় বিক্রি হবে। ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৬জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর আগে দাম ছিল ১৫,৯৯৯ টাকা। Redmi Note 9 Pro Max ফোনটি পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায় ও ১৭,৪৯৯ টাকায়। এই দাম ফোনটির ৬৪ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের জন্য ধার্য করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন