Redmi স্মার্টফোন ও টিভির ওপর বিশেষ ছাড়, দেখে নিন Xiaomi Pay Day সেলের অফারগুলি

xiaomi-pay-day-sale-live-discount-offer-on-redmi-9-power-9a-redmi-smart-tv

গত ৪ জুন থেকে শুরু হয়েছে Xiaomi-র Pay Day Sale, যা ৮ই জুন পর্যন্ত চলবে। এই সেলে সংস্থাটির স্মার্টফোন এবং স্মার্ট টিভি গুলিকে বাম্পার ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। অফিসিয়াল সাইট অনুযায়ী, Mi 10T Pro 5G, Redmi 9A, Redmi 9 Power, Mi TV 4X এবং Redmi Smart TV X এর মতো ডিভাইসগুলির ওপর সেলে ১১,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হবে। তাই আপনিও যদি মিড রেঞ্জের নতুন স্মার্টফোন বা স্মার্টটিভি কিনতে ইচ্ছুক হন, তবে এর থেকে উত্তম সুযোগ আর পাবেন না। চলুন Xiaomi Pay Day Sale -এ কোন কোন স্মার্টফোন ও স্মার্ট টিভি মডেলের ওপর ডিসকাউন্ট দেওয়া হচ্ছে তা জেনে নেওয়া যাক।

স্মার্টফোনের ওপর অফার

Mi 10T Pro 5G :

Mi 10T Pro 5G স্মার্টফোনটির এমআরপি ৪৭,৯৯৯। তবে শাওমি পে ডে সেলে এই ফোনটির ওপর ১১,০০০ টাকার ডিসকাউন্ট থাকায়, এটির বিক্রয়মূল্য কমে দাঁড়িয়েছে,৩৬,৯৯৯ টাকায়। প্রসঙ্গত, এটি হলো স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। স্পেসিফিকেশনের কথা বললে, এই ৫জি মডেলটিতে একটি ৬.৬৭ ইঞ্চির LCD FHD প্লাস ডিসপ্লে আছে, এর রেজুলেশন, ২,৪০০x১,০৮০ পিক্সেল। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার, ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এর মধ্যে, প্রাইমারি সেন্সরটি ১০৮ মেগাপিক্সেলের, সেকেন্ডারি সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের এবং তৃতীয় সেন্সরটি ৫ মেগাপিক্সেলের। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিং -এর সুবিধার্থে একটি ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও পেয়ে যাবেন ইউজাররা। পাওয়ার ব্যাকআপের জন্য শাওমির এই ফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করবে।

Redmi 9A :

২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা Redmi 9A স্মার্টফোনটির প্রকৃত মূল্য, ৮,৪৯৯ টাকা। তবে সেলের জন্য এটির ওপর ১,৭০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হয়েছে। ফলে এখন মডেলটিকে কিনতে মাত্র ৬,৭৯৯ টাকা খসাতে হবে। স্পেসিফিকেশনের কথা বললে, উক্ত ফোনটিতে ১,৬০০x৭২০ রেজুলেশন যুক্ত একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এছাড়া হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরের সাথে এসেছে। এরই সাথে ফোনে থাকছে, ১৩ মেগাপিক্সেলের AI রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির একটি ব্যাটারি, এটি ১০ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করে।

Redmi 9 Power :

Redmi 9 Power স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিটেল মূল্য, ১৬,৯৯৯ টাকা। যদিও, ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ফোনটিকে এখন মাত্র ১২,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এবার আসা যাক স্পেসিফিকেশনের প্রসঙ্গে। মডেলটিতে, ৬.৫৩ ইঞ্চির FHD প্লাস IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন, ২,৩৪০x১,০৮০ পিক্সেল। হার্ডওয়্যার ফ্রন্টের কথা বললে, উক্ত ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর দ্বারা চালিত। এছাড়া, ফোনে কোয়ার রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে, প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের, সেকেন্ডারি সেন্সরটি ৮ মেগাপিক্সেলের, তৃতীয় সেন্সরটি ২ মেগাপিক্সেলের এবং চতুর্থ সেন্সরটি ২ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য ইউজাররা এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনে ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ একটি ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

স্মার্ট টিভির ওপর অফার

Mi TV 4X 108 cm (43) :

শাওমির এই স্মার্ট টিভিটির দাম, ৩৪,৯৯৯ টাকা। তবে,৭,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর এই মডেলটিকে এখন ২৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে, ৪৩ ইঞ্চির এই টিভিটিতে 4K HDR ১০-বিট ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন, ৩,৮৪০×২,১৬০ পিক্সেল। উক্ত টিভিটি ৬৪-বিট কোয়াড-কোর এ৫৩ প্রসেসর দ্বারা চালিত এবং এতে ২ জিবি র‌্যাম রয়েছে ও ৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ বর্তমান। এছাড়া উৎকর্ষমানের সাউন্ড কোয়ালিটির জন্য এতে, ২০ ওয়াটের ডলবি প্লাস স্পিকার দেওয়া হয়েছে। আবার এই অ্যান্ড্রয়েড টিভির মাধ্যমে, Netflix এবং Amazon Prime Video -এর মতো ওটিটি প্ল্যাকফর্মগুলি চালাতে পারবেন ইউজাররা। সর্বোপরি, স্মার্ট টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধাও পাওয়া যাবে।

Redmi Smart TV X :

Redmi Smart TV X মডেলটির দাম, ৩৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছিল। যদিও, সেলে ৪,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়ার পর এখন এই টিভিটির বিক্রয় মূল্য, ৩৩,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়িয়েছে। ফিচারের কথা বললে, ৫৫ ইঞ্চির এই স্মার্টটিভিটিতে 4K HDR ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন, ৩,৮৪০×২,১৬০ পিক্সেল। আবার উন্নত পারফরম্যান্সের জন্য এতে, কোয়াড-কোর এ৫৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে, ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ বর্তমান। এছাড়া এই অ্যান্ড্রয়েড টিভিটি, ৩০ ওয়াটের ডলবি প্লাস স্পিকার এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহযোগে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।