এবার আসছে Xiaomi Poco F1 Lite, দাম ১০০০০ টাকার কাছাকাছি

শাওমির সাব ব্র্যান্ড পোকা গতবছর তাদের প্রথম ফোন Poco F1 লঞ্চ করেছিল।এই ফোনের মুখ্য ফিচার ছিল কোয়ালকম ৮৪৫ প্রসেসর।এই ফোনটিকে কোম্পানি মূলত ওয়ানপ্লাস ৬ এর মতো প্রিমিয়াম স্মার্টফোনকে টেক্কা দিতে লঞ্চ করেছিল।এবার কোম্পানি এই ফোনের লাইট ভার্সন বাজারে নিয়ে আসছে।সম্প্রতি Poco F1 Lite স্মার্টফোনটিকে Geekbench অন্তর্ভুক্ত করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী এই ফোনটির ১০০০০ টাকার কাছাকাছি হবে।

Xiaomi Poco F1 Lite সম্ভাব্য ফিচার :

Poco F1 Lite এর ফিচার সম্পর্কে বিশেষ কিছু এখনো জানা যায়নি। তবে Geekbench এর রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৪ জিবি র‍্যাম থাকবে এবং প্রসেসসে হিসাবে এতে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট দেওয়া হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও ফোনটির ডিসপ্লে ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে আসবে।

শাওমি POCO F1:

এই ফোন ৬.১৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে,যার সঙ্গে আছে ওয়াইড ভিউইং এঙ্গেলস ও ব্রাইট সানলাইট ফিচারস। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা পরিচালিত এবং ৬/৮ জিবি RAM এর বিকল্প আছে।গ্রাফিক্সের জন্য এড্রেনো ৫৬০ জিপিইউ দেওয়া হয়েছে।ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সঙ্গে এসেছে -৬৪/১২৮/২৫৬ জিবি । ফটোগ্রাফির জন্য শাওমি PocoPhone F1 ফোনে ১২ এমপি(সোনি IMX363 সেন্সর) + ৫ এমপি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ২০ এমপি ওয়াইড এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ।এছাড়াও ফেস আনলকের জন্য ইনফ্রারেড ক্যামেরা আছে।

ফোনটিতে শক্তিশালী ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা কোয়ালকম কুইক চার্জার 3.0 প্রযুক্তি যুক্ত ।কানেক্টিভিটির জন্য ফোরজি VoLTE,জিপিএস, ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই ৮০২.১১ এ / বি / জি / এন / এসি, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট আছে।

পড়ুন : ১৯ শে মার্চ ভারতে লঞ্চ হবে Xiaomi Redmi Go, দাম ৫০০০ টাকার কম

Last Updated on