Android Q এর সাথে লঞ্চের আগে ফাঁস হলো Xiaomi Poco F2 -র ফিচার

কয়েকদিন আগেই অনলাইনে Poco F1 Lite এর ছবি দেখা গিয়েছিলো।এবার বহুপ্রতীক্ষিত Xiaomi Poco F2 এর ফিচার অনলাইনে ফাঁস হয়ে গেলো।আপনাদের জানিয়ে রাখি মূলত ফ্ল্যাগশিপ ফোনকে টেক্কা দিতে শাওমি,পোকো সিরিজ লঞ্চ করেছিল।এই সিরিজের প্রথম স্মার্টফোন Poco F1 যা আগষ্ট 2018 তে লঞ্চ হয়েছিল, এর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই কোম্পানি এই সিরিজের দ্বিতীয় স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে।আসুন Xiaomi Poco F2 সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Xiaomi Poco F2 : সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী Poco F2 মডেলটি অ্যান্ড্রয়েড কিউ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হতে পারে। সম্ভবত Poco F2 স্মার্টফোন Poco F1 এর মত স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর এর সাথে আসবে ।তবে কয়েকটা রিপোর্টে দাবি করা হয়েছে এই স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর দেওয়া হতে পারে।

রিপোর্ট থেকে আরো জানা গেছে যে এই স্মার্টফোনে 6 জিবি/৮ জিবি র‍্যাম থাকবে।এই স্মার্টফোন ৪১০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৬ +৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে।

Xiaomi Poco F2 : সম্ভাব্য দাম

শাওমি পোকো F2 এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে প্রায় ২২৯৯৯ টাকা।

শাওমি Pocophone F1 ফিচার:

এই ফোনে ৬.১৮ ইঞ্চি ফুল এইচডি + নচ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে যার সঙ্গে ওয়াইড ভিউইং এঙ্গেলস ও ব্রাইট সানলাইট ফিচার আছে।ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা চালিত যার সাথে ৬/৮ জিবি র‍্যাম আছে।গ্রাফিক্সের জন্য Adreno 630 GPU দেওয়া হয়েছে।ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সঙ্গে এসেছে -৬৪/১২৮/২৫৬ জিবি । ফটোগ্রাফির জন্য শাওমি PocoPhone F1 ফোনে ১২ এমপি + ৫ এমপি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ২০ এমপি ওয়াইড এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা আছে ।

ফোনটিতে শক্তিশালী ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে যা Qualcomm Quick Charge 3.0 প্রযুক্তির সঙ্গে এসেছে।

পড়ুন : Redmi Go ৩৯৯০ টাকার কমে কাল ভারতে লঞ্চ হবে, জানুন ফিচার

Last Updated on