অবিশ্বাস্য দামে Redmi 8A ৫০০০ mAh ব্যাটারির সাথে ভারতে আসছে

  

শাওমি কয়েকদিন আগেই নিশ্চিত করেছে আগামী ২৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করা হবে বাজেট ফোন Redmi 8A। চীনা সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA তে লিস্টিং হওয়ার সুবাদে এই ফোনের স্পেসিফিকেশনও জানা গেছে কিছু কিছু। ফিচার জানা গেলেও এতদিন রেডমি ৭ এ এর এই আপডেট ভার্সনের দাম জানা যায়নি। তবে গতকাল রেডমি ৮এ এর দাম ফাঁস হয়েছে। জানা গেছে এই ফোনটির ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম হবে ৬,৪৯৯ টাকা, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৯৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকা দাম হবে এর এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Redmi 8A সম্ভাব্য ফিচার :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

TENAA ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৭২০ x  ১৫২০ পিক্সেল স্ক্রিন রেজুলেশনের সাথে ৬.২ ইঞ্চি ডিসপ্লে থাকবে । এর আগে রেডমি ৭এ ফোনে ৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে ছিল। আবার Redmi 8A ফোনে ২.০ গিগাহার্টজ octa-core প্রসেসর দেওয়া হবে।

এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। মনে করা হচ্ছে ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে ১৬ জিবি ৩২ জিবি ও ৬৪ জিবি।

ক্যামেরার কথা বললে রেডমি ৮এ ফোনের পিছনে থাকবে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সামনে থাকবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড পাই ভিত্তিক MIUI 10 অপারেটিং সিস্টেমে চলবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : রেডমি নয়, কম খারাপ হচ্ছে স্যামসাং ও রিয়েলমির ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

 

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন