আর মাত্র তিনদিন, Redmi Note 7 Pro কেনার সহজ সুযোগ হাতছাড়া করবেন না

ভারতের নাম্বার ওয়ান স্মার্টফোন কোম্পানি শাওমি এতদিন Redmi Note 7 Pro কে ফ্ল্যাশ সেলেই উপলব্ধ করতো। অর্থাৎ আগে আসার ভিত্তিতে আপনারা ফোনটি কিনতে পারতেন। এখানে অনেকের অসন্তোষ ছিল যে তারা বারবার চেষ্টা করেও রেডমি নোট 7 প্রো কিনতে পারছেন না। তবে আপনি জানেন কি? সমস্ত গ্রাহকদের হাতে ফোনটি তুলে দিতে কোম্পানি 30 জুন পর্যন্ত ওপেন সেলে এই ফোনটি বিক্রি করছে। অর্থাৎ আর তিনদিনের মধ্যে আপনি mi.com এবং Flipkart থেকে এই ফোনটি ওপেন সেলে কিনতে পারেন। এই ওপেন সেলে আপনি ফোনটির 6 জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন।

Redmi Note 7 Pro : দাম ও অফার

এই ফোনের 4 জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য 13,999 টাকা এবং 6 জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য 16,999 টাকা। এই ফোনটি আপনি নো কস্ট ইএমআই এ কিনতে পারবেন। সাথে এয়ারটেল গ্রাহকরা 1120 জিবি ডেটা ও আনলিমিটেড কলের সুযোগ পাবে। এই অফার 249 টাকা এবং 349 টাকার রিচার্জে পাওয়া যাবে। এছাড়াও এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা 5% অতিরিক্ত ছাড় পাবে। এর পাশাপাশি 15,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।

Redmi Note 7 Pro : ফিচার

এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো 19.5:9 এবং স্ক্রিন রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 আছে। এই ফোন 2.0 গিগাহার্টজ স্ন্যাপড্রাগন 675 অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি 4 জিবি ও 6 জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে 48 মেগাপিক্সেলের(এফ/1.8 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে 5 মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

পড়ুন : Redmi Note 7 Pro ব্যবহারকারীরা পাচ্ছে এই বিশেষ সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!