পকেট সই দামে Xiaomi Redmi Note 7S 48MP ক্যামেরার সাথে এই সপ্তাহে লঞ্চ হবে

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি ভারতে কিছুদিন আগে 2 লাখ Redmi Note 7 বিক্রির খবর প্রকাশ করেছিল। এবার কোম্পানি নতুন আরেকটি ফোন লঞ্চ করার খবর ঘোষণা করলো। নতুন এই ফোনের নাম Xiaomi Redmi Note 7S হবে। এই ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এখনকার দিনে ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা ট্রেন্ডে পরিনত হয়েছে। বেশির ভাগ কোম্পানি 48 মেগাপিক্সেল ক্যামেরার ফোন লঞ্চ করেছে। শাওমি তাদের টুইটার হ্যান্ডেলে এই ফোনের লঞ্চের বিষয়ে জানিয়েছে।

শাওমি তাদের টুইটারে এই ফোনের একটি ছবি পোস্ট করেছে। এই ছবিটি Xiaomi Redmi Note 7S থেকে নেওয়া হয়েছে। যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে ফোনটিতে 48 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা আছে। এছাড়াও ছবিতে 20 মে-র উল্লেখ আছে। অনুমান করা যায় Xiaomi Redmi Note 7S 20 মে লঞ্চ করবে।

এই ফোনটির অন্যান্য ফিচার সম্পর্কে যদিও এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। এর আগে কোম্পানি ভারতে Redmi Note 7 লঞ্চ করেছিল, যার দাম 9,999 টাকা। রিপোর্ট অনুযায়ী Redmi Note 7 এর থেকে দাম বেশি হবে Xiaomi Redmi Note 7S । কোম্পানির তরফে কিছু না জানানো হলেও এই ফোন মূল্য রাখা হতে পারে 12,999 টাকা। এই ফোনটিকে Realme 3 Pro এর প্রতিযোগী হিসাবে দেখা হচ্ছে।

পড়ুন : আসছে Redmi K20, থাকবে 48MP ক্যামেরা ও স্ন্যাপড্রাগন 855 প্রসেসর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on