রেডমি বিশ্বের প্রথম 25x জুম ও 64 মেগাপিক্সেল ক্যামেরার ফোন লঞ্চ করছে

  

স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের নতুন ফোন Redmi Note 8 এবং Redmi Note 8 Pro খুব শীঘ্রই চীনে লঞ্চ করবে। যা রিপোর্ট তাতে জানা গেছে এই ফোনদুটো আগামী 29 আগস্ট লঞ্চ করা হবে। রেডমি নোট 8 ও রেডমি নোট 8 প্রো ফোনে মিডিয়াটেক Helio G90T প্রসেসর থাকবে। তবে এই সিরিজের বড়ো আকর্ষণ অবশ্যই স্যামসাং এর ISOCELL Bright GW1 সেন্সর ব্যবহার। এটি হলো নতুন 64 মেগাপিক্সেল সেন্সর। যা আমরা Realme XT ফোনেও কিছুদিন পর দেখতে পাবো।

আজ শাওমি মাইক্রো ব্লগিং সাইট Weibo তে এই ফোনের বিষয়ে আরেকটি পোস্ট করে জানিয়েছে এতে 25x zoom সাপোর্ট করবে। এছাড়াও এই সিরিজের ফোন 9248 x 6936 পিক্সেল রেজুলেশনের ফটো তুলতে সক্ষম হবে। এখন দেখার 64 মেগাপিক্সেল ক্যামেরা 48 মেগাপিক্সেল ক্যামেরার থেকে কতো ভালো ছবি আমাদের দিতে পারে।

Redmi Note 8 সিরিজ সম্ভাব্য ফিচার :

রেডমি নোট 8 সিরিজে আপাতত দুটি স্মার্টফোন লঞ্চ করা হবে -Redmi Note 8 ও Redmi Note 8 Pro । এই সিরিজের ফিচার সম্পর্কে বলতে গিয়ে কোম্পানির সিইও নিশ্চিত করেছে যে এই ফোনগুলোতে চারটি রিয়ার ক্যামেরা থাকবে। যেখানে Redmi Note 8 Pro ফোনে 64 মেগাপিক্সেল স্যামসাং GM ইমেজ সেন্সর দেওয়া হতে পারে।

এই দুটি ফোনের সামনে ওয়াটারড্রপ নচ থাকবে। এছাড়াও ফোনগুলি 5000mAh ব্যাটারির সাথে লঞ্চ হবে। যেখানে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Redmi Note 8 Pro ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 712 প্রসেসরথাকতে পারে। এছাড়াও এই ফোন দুটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হতে পারে।

Redmi ফোন কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : জিতে নিন রেডমি Note 7 Pro, 2 কোটি ফোন বিক্রির খুশিতে ঘোষণা কোম্পানির সিইওর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন