শক্তিশালী ব্যাটারির সাথে আসা Redmi Note 9 Pro আজ ফের কেনার সুযোগ, জানুন দাম ও অফার

xiaomi-redmi-note-9-pro-go-on-sale-today-on-mi-com-and-amazon-check-offers-price-and-specifications

আপনি যদি ১৫,০০০ টাকার রেঞ্জের স্মার্টফোনের কথা বলেন তাহলে Redmi Note 9 Pro এর নাম অবশ্যই থাকবে। ফোনটি মার্চ মাসে লঞ্চ হলেও করোনা ভাইরাসের কারণে এর সেল ভারতে কিছুদিন আগে থেকেই শুরু হয়েছে। যদিও লকডাউনের আগে ফোনটির একটি সেল অনুষ্ঠিত হয়েছিল।

আজ ফের এই ফোনটি আপনি কিনতে পারবেন। আজ দুপুর ১২ টায় কোম্পানির ওয়েবসাইট mi.com ও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। এয়ারটেল গ্রাহকরা এই ফোনের সাথে ২৯৮ টাকা ও ৩৯৮ টাকা রিচার্জে দ্বিগুন ডেটা সুবিধা পাবে। যদিও এছাড়াও আর নতুন কোনো অফার এর সাথে পাবেন না।

Redmi Note 9 Pro দাম :

ভারতে রেডমি নোট ৯ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। 

Redmi Note 9 Pro স্পেসিফিকেশনফিচার :

এই ফোনে ৬.৬৭ ইঞ্চি সিনেম্যাটিক ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে ব্যবহার করা হয়েছে জেড-অ্যাক্সিস ভাইব্রেশন মটর। গেমারদের জন্য এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার। এছাড়াও রেডমি নোট ৯ প্রো ফোনে ২ x ২ মিমো ওয়াই-ফাই ফিচার ও NavIC সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রধান সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, তৃতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার এই ফোনে ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ক্যামেরায় সুপার স্টেবিলাইজেশন ও প্রো ভিডিও মোড ফিচার উপলব্ধ। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫০২০ এমএএইচ ব্যাটারি পাবেন।