অপেক্ষার অবসান, বিক্রি শুরু হচ্ছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 9 Pro Max এর

অপেক্ষার অবসান, অবশেষে কিনতে পারবেন Xiaomi Redmi Note 9 Pro Max । লকডাউনের কারণে ভারতে এই ফোনটি লঞ্চ হলেও সেলের জন্য উপলব্ধ হয়নি। এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২৫ মার্চ। যার একদিন আগেই লকডাউন ঘোষণা করে সরকার। তবে গ্রীন ও অরেঞ্জ জোনে লকডাউন শিথিল হওয়ায় কাল অর্থাৎ ৫ মে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স কে Amazon ও Mi.Com থেকে কেনা যাবে। এরসাথে কাল এই সিরিজের Redmi Note 9 Pro কেও সেলের জন্য উপলব্ধ করবে কোম্পানি।

Redmi Note 9 Pro Max দাম :

রেডমি নোট ৯ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে উপলব্ধ। যার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৪৯৯ টাকা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা।

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশন, ফিচার :

রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। স্ক্রিনের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প। এছাড়াও রেডমি নোট ৯ প্রো এর মত এখানেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর পাবেন।

ক্যামেরার কথা বললে এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ এর উপর চলবে। আবার ফোনের বাক্সে পাবেন ৩৩ ওয়াটে ফাস্ট চার্জার। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।