Xiaomi Redmi ফোনের উপর ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, অফার দেখে নিন

Amazon Great Indian Festival Sale সস্তায় কিনতে দিচ্ছে Xiaomi Redmi ফোন

xiaomi-redmi-phone-festive-sale-offer-get-up-to-rs-8000-discounts

গত ৩রা অক্টোবর থেকে শুরু হয়েছে Amazon Great Indian Festival সেল। এই ‘ফেস্টিভ সিজন’ সেলে উপলব্ধ হাজারো অফারের ভিড়ে কোনটা ছেড়ে কোনটা বাছা উচিত তা নির্ণয় করতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে ক্রেতাদের। কারণ, প্রত্যেকটি ডিলস এমনই লোভনীয় যে বিভ্রান্ত হওয়াই স্বাভাবিক। এমত পরিস্থিতিতে একটি নতুন হ্যান্ডসেট নির্বাচন করতে আপনাদের যাতে সুবিধা হয়, তার জন্য এই প্রতিবেদনে আমরা সেরা অফারের সাথে পাওয়া Xiaomi-র ফোনগুলির খোঁজ দেব। সেলে জনপ্রিয় এই স্মার্টফোন কোম্পানিটির বাজেট ও প্রিমিয়াম রেঞ্জ ডিভাইসগুলি ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। যার মধ্যে, Xiaomi Mi 11 Lite NE 5G, Mi 11X 5G, MI 11X Pro, Redmi 10 Prime, এবং Redmi 9A ফোন সামিল আছে।

শুধু ডিসকাউন্ট নয়, সাথে Citi ব্যাঙ্ক, RBL ব্যাঙ্ক, RuPay কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে কিছু ‘স্পেশাল’ অফারও দেওয়া হবে। এছাড়া, ১৮,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও মিলবে সেলে। তাই, আপনারা যদি উল্লেখিত স্মার্টফোনগুলির মধ্যে একটি কিনতে চান, তবে এখনই উত্তম সময়। কারণ, এমন সুযোগ কিন্তু বারবার আসবে না।

Amazon Great Indian Festival Sale স্মার্টফোন অফার

Xiaomi 11 Lite NE 5G: শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৩১,৯৯৯ টাকা। তবে এখন, অ্যামাজন সেলে এই মডেলকে ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২৬,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনের সাথে ক্রেতারা ১,৫০০ টাকার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। এছাড়া, ১৫,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। ফোনটি মাসিক ১,২৭১ টাকার প্রাথমিক ইএমআই শোধ করে কেনা যাবে।

Mi 11X 5G: এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৩৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন এই ৫জি ফোনকে আপনারা পুরো ৩,০০০ টাকা ছাড়ের সাথে ৩১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। সাথে ১৮,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে চান, তারা ইএমআই অপশন উপলব্ধ পেয়ে যাবেন। এর জন্য তাদের প্রতি মাসে ১,৫০৬ টাকার ইএমআই শোধ করতে হবে।

Mi 11X Pro 5G: এমআই ১১এক্স প্রো ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৭,৯৯৯ টাকা। আপনারা যদি এই ৫জি মডেলটিকে চলমান অ্যামাজন সেল থেকে কেনেন, তবে ৮,০০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। ডিসকাউন্টের পর ফোনটি কিনতে মাত্র ৩৯,৯৯৯ টাকা খসাতে হবে। এর সাথে ১৮,৬৫০ টাকার এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে । এছাড়া, মাসিক ১,৮৮৩ টাকার ইএমআই দিয়েও এটিকে খরিদ করা যাবে।

Redmi 9A: রেডমি ৯এ স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৪৯৯ টাকা। এর সাথে ১,৭০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে অ্যামাজনে। যার পর ফোনটি ৬,৭৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই ফোনটি কেনার ক্ষেত্রে ক্রেতারা ৬,৪৫০ টাকার এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। আবার মাসিক ৩২০ টাকা ইএমআইয়ের সাথেও ফোনটি কেনা যাবে।

Redmi 10 Prime: ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে আসা রেডমি ১০ প্রাইম ফোনের প্রকৃত মূল্য ১৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে সীমিত সময়ের জন্য এই ফোনকে ২,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ফোনের সাথে, ১১,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করার জন্য থাকছে মাসিক ৫৮৮ টাকার প্রারম্ভিক ইএমআই অপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।