ধামাকা অফারের সাথে শুরু হল Xiaomi রিপাবলিক ডে সেল, দেখে নিন কিসে কত ছাড়

xiaomi-republic-day-sale-starting-today-check-discounts-on-smartphones-band

ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্টের মত ই-কমার্স সংস্থাগুলি আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিশেষ সেলের আয়োজন করেছে। একই কারণে আকর্ষণীয় সব অফার দিচ্ছে প্রিমিয়াম ডিভাইস নির্মাতা Apple বা অ্যান্ড্রয়েড ডিভাইস প্রস্তুতকারক সংস্থা Realme-ও। সেক্ষেত্রে, ভারতের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি Xiaomi কি পিছিয়ে থাকবে? একদমই নয়! চীনা টেক জায়ান্টটি আজ থেকে ‘Republic Day Sale’-এর সূচনা করেছে, যা লাইভ থাকবে আগামী ২৪শে জানুয়ারী পর্যন্ত। Xiaomi-র এই বিশেষ সেল চলাকালীন, গ্রাহকরা অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট এবং ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) থেকে বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় অফার এবং ছাড়ের সুবিধা নিতে পারবেন। রিপাবলিক ডে সেলে ঠিক কী কী অফার দিচ্ছে Xiaomi, আসুন জেনে নিই।

প্রথমেই বলে রাখি, রিপাবলিক ডে সেলের অংশ হিসাবে শাওমি তার Redmi পাওয়ারব্যাঙ্ক, Redmi Earbuds S, Mi ওয়াচ, Mi স্মার্ট ব্যান্ড, Mi স্মার্ট ওয়াটার পিউরিফায়ার ইত্যাদি একাধিক প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট দিচ্ছে। তাছাড়া গ্রাহকরা Mi TV Stick এবং Mi Box 4K-তে যথাক্রমে ৫০০ টাকা এবং ৪০০ টাকার ছাড় পাবেন। এর পাশাপাশি Mi LED স্মার্টটিভিতেও এক হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে সংস্থাটি।

অন্যান্য অফারের কথা বললে, গ্রাহকরা Redmi 9i ফোনটি কিনতে পারবেন ৩০০ টাকা ছাড়ে। সেক্ষেত্রে ৮,২৯৯ টাকা মূল্যের ফোনটির জন্য ব্যয় করতে হবে ৭,৯৯৯ টাকা। আবার ৯,৯৯৯ টাকা মূল্যের Redmi 9 Prime ফোনটি ৫০০ টাকার ছাড়ে কেনা যাবে, দাম পড়বে ৯,৪৯৯ টাকা। এছাড়া বাজেট স্মার্টফোন Redmi Note 9-এর ওপরেও থাকছে এক হাজার টাকা ছাড়, এটি ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে Redmi Note 9 Pro এবং Pro Max হ্যান্ডসেটদুটির ওপরও ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, সেলে দুটি ডিভাইসের দাম ধার্য করা হয়েছে ১২,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা।

এছাড়া, গ্রাহকরা Redmi Band এবং ফিটনেস ট্র্যাকার একসাথে কিনলে ৩০০ টাকার ছাড় পাবেন; সেক্ষেত্রে মোট খরচ হবে ১,২৯৯ টাকা। অন্যদিকে, Redmi Earbuds S অ্যাক্সেসরিজটিতেও ৩০০ টাকা ছাড় থাকবে, এটি কেনার জন্য ১,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার Mi True ওয়্যারলেস ইয়ারফোন (2C) এর ওপরও শাওমি ৫০০ টাকা ছাড় দিচ্ছে, ফলে আগ্রহীরা এটি ১,৯৯৯ টাকায় কিনতে পারবেন।