Redmi Note 8 ফোন ব্যবহারকারীদের জন্য বড়ো সুখবর দিলো Xiaomi

স্মার্টফোন কোম্পানি Xiaomi তাদের রেডমি সিরিজের নতুন ফোন Redmi Note 8 এর জন্য MIUI 11 আপডেট নিয়ে আসলো। এই আপডেট কোম্পানি ভারতীয় ব্যবহারকারীদের জন্য এনেছে। এই আপডেট অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক এসেছে। নতুন এই আপডেটের ভার্সন নম্বর MIUI 11.0.1.PCOINXM, যার সাইজ ৬৬৪ এমবি।

Mi Community Forum থেকে জানা গেছে এই আপডেট এখনো সবার জন্য আনা হয়নি। তবে খুব শীঘ্রই ব্যবহারকারীরা তাদের ফোনে নোটিফিকেশন পেয়ে যাবে। এছাড়াও ফোনের সেটিং থেকে About Phone এ System Update চেক করলেও জানা যাবে আপডেট এলো কিনা। তবে আপডেট করার আগে অবশ্যই সমস্ত কিছু ব্যাকআপ নিয়ে রাখবেন।

এটি কোম্পানির MIUI 11 এর আপডেটের তৃতীয় ফেজ। এই ফেজে কোম্পানি কেবল রেডমি নোট ৮ এর জন্যই আপডেট দিলো। এর আগে রেডমি কে২০ সিরিজ ছাড়াও বেশকিছু ফোনে কোম্পানি এই নতুন ওএস এর আপডেট দিয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে আগামী ১৮ ডিসেম্বর থেকে চতুর্থ ফেজ শুরু হবে। এই ফেজে রেডমি নোট ৮ প্রো এর জন্য আপডেট দেওয়া হবে।

এমআইইউআই ১১-এর মূল ফিচারের কথা বললে এতে মিনিমালিস্টিক ডিজাইন, ডার্ক মোড, ওয়ালপেপার কারাউসেল, ডায়নামিক ভিডিও ওয়ালপেপার, কুইক রিপ্লাই, আপডেটেড ফাইল ম্যানেজারের মতো প্রয়োজনীয় ও মজাদার ফিচার উপলব্ধ, যা আপনার ফোন ব্যবহারের অভিজ্ঞতাকে সুন্দর করবে। এছাড়াও কোম্পানি কেবল রেডমি কে২০ সিরিজের জন্য নতুন এই ওএস এ অন ডিসপ্লে কাস্টমাইজেশন ফিচার ও দিয়েছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!