OLED ডিসপ্লে সহ সাশ্রয়ী মূল্যে নতুন Mi TV আনছে Xiaomi

xiaomi-teased-new-mi-tv-with-oled-display-launch-imminent

এই মাসের একদম শুরুতেই Xiaomi, Mi TV 4A (Horizon Edition) সিরিজের নতুন টিভি লঞ্চ করেছিল। তবে কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই তারা একটি নতুন Mi TV বাজারে আনার বিষয় নিশ্চিত করল। গতকাল Xiaomi, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট Weibo (উইবো)-তে তাদের আসন্ন Mi TV-র টিজার শেয়ার করেছে। যদিও ওই টিজার থেকে নতুন টিভি মডেলটি সম্পর্কে কোনো সুনির্দিষ্ট ধারণা পাওয়া যায়নি। তবে একজন টিপস্টার জানিয়েছেন, আসন্ন Mi TV -তে OLED ডিসপ্লে থাকবে।

উল্লেখ্য, Xiaomi গত বছর জুলাইয়ে OLED ডিসপ্লে সহ Mi TV Lux সিরিজ লঞ্চ করেছিল, যার অধীনে মূলত ৬৫ ইঞ্চি স্ক্রিনের টিভি এসেছিল। পরে এই টিভির ৫৫ ইঞ্চি সাইজের একটি ট্রান্সপারেন্ট এডিশন বাজারে আসে। সেক্ষেত্রে টিপস্টারের দাবি, আলোচ্য নতুন Mi TV-টি, এই Lux সিরিজের উত্তরসূরী বা সাকসেসর হিসেবে বাজারে আসতে পারে, তবে এটির দাম তুলনামূলকভাবে কম হবে।

এই প্রসঙ্গে বলে রাখি, Xiaomi-র এই OLED প্যানেলযুক্ত টিভিগুলি হাই কন্ট্রাস্ট রেশিও বা কালার ভিভিড ফিচার সরবরাহ করে না, তবে এগুলি সাধারণত প্রিমিয়াম টিভির চেয়ে অনেক বেশি সাশ্রয়ী হয়। যদিও নতুন টিভির টিজারে OLED প্যানেলের উপস্থিতি সম্পর্কে নিশ্চয়তা পাওয়া যায়নি। তাই টিভিটিতে এই ফিচার থাকবেই এমনটা বর্তমানে জোর দিয়ে বলা যায়না।

এক্ষেত্রে টিজার হিসেবে Mi TV-র জেনারেল ম্যানেজার উইবোতে একটি টিভির দুটি আলাদা টিভি সেটের ছবি শেয়ার করেছেন এবং ফলোয়ারদের এই নতুন মডেলটি সম্পর্কে আন্দাজ করতে বলেছেন। এদিকে যেমনটা শুরুতেই বলেছি, টিজারটিতে স্মার্টটিভির কোনো ফিচার উল্লেখ করা হয়নি। তাছাড়া এটি ঠিক কবে উপলভ্য হবে, সে বিষয়েও কোনো তথ্য মেলেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.