একদিন পরেই লঞ্চ হচ্ছে ৭৫ ইঞ্চির Mi QLED 4K TV এবং Mi Electric Scooter Pro 2 স্কুটার

xiaomi-to-launch-75-inch-mi-qled-4k-tv-electric-scooter-pro-2-on-8-february-with-mi-11

আগামী ৮ ফেব্রুয়ারি Xiaomi গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে Mi 11 5G। পাশাপাশি ওইদিন সংস্থাটি MIUI 12.5 কেও গ্লোবাল মার্কেটে উপলব্ধ করবে। তবে এছাড়াও ওই লঞ্চ ইভেন্টে Xiaomi, ৭৫ ইঞ্চির Mi QLED 4K TV এবং Mi Electric Scooter Pro 2 এর ওপর থেকে পর্দা সরাতে পারে। জনপ্রিয় এক টিপ্সটার আজ এমনটাই দাবি করেছেন। পাশাপাশি তিনি এই মি কিউএলইডি ৪কে টিভি ও মি ইলেকট্রিক স্কুটার প্রো ২ এর দামও জানিয়েছেন।

টিপ্সটার ঈশান অগ্রবাল, ৯১মোবাইলস কে জানিয়েছেন, ৭৫ ইঞ্চির Mi QLED 4K TV-র দাম হবে ১,২০০ ইউরোর কাছাকাছি (প্রায় ১,০৫,০০০ টাকা)। আবার ৭০০ ইউরো (প্রায় ৬১,৩০০ টাকা) থেকে ৮০০ ইউরো (প্রায় ৭০,১০০ টাকা) প্রাইজ ট্যাগের সাথে লঞ্চ হবে Mi Electric Scooter Pro 2।

অনুমান করা হচ্ছে গতবছর নভেম্বরে Quantum Dot 8K ডিসপ্লের সাথে চীনে লঞ্চ হওয়া Xiaomi Mi TV 5 Pro কেই গ্লোবাল মার্কেটে মি কিউএলইডি ৪কে টিভি নামে লঞ্চ করা হবে। টিভিটি ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল এবং ৯৭ শতাংশ স্ক্রিন স্পেস অফার করতে পারে। এছাড়াও এই টিভিতে থাকতে পারে ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮কে ডুয়েল স্টেরিও স্পিকার। এছাড়াও কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হতে পারে এইচডিএমআই, ইউএসবি, ব্লুটুথ, ওয়াই-ফাই প্রভৃতি।

এদিকে Mi Electric Scooter Pro 2 হবে একটি ফোল্ডেবল স্কুটার, যেখানে ৩০০ ওয়াট মোটর এবং ডুয়েল ব্রেক সিস্টেম ব্যবহার করা হয়েছে। এতে স্পিড ও অন্যান্য তথ্য জানার জন্য ডিসপ্লে আছে। এই ইলেকট্রিক স্কুটারে ১২,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফুল চার্জে এই স্কুটার ৯ ঘন্টা পর্যন্ত চলবে। এর সর্বোচ্চ স্পিড প্রতি ঘন্টায় ২৫ কিমি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন