Realme দের টেক্কা দিতে স্নাপড্রাগন ৮৮৮ প্রসেসরের নতুন তিনটি ফোন আনছে Xiaomi

xiaomi-to-launch-three-new-smartphones-with-qualcomm-snapdragon-888-soc.jpg

গতবছরের শেষে লঞ্চ হয়েছিল Mi 11। কিছুদিন আগে গ্লোবাল মার্কেটেও পা রেখেছে ফোনটি। মি ১১ হল বিশ্বের প্রথম স্মার্টফোন যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও ২৫ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলে Xiaomi Redmi K40 সিরিজেও একই প্রসেসর থাকবে। এদিকে একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে, এই ফোনগুলি ছাড়াও শাওমি এই বছরে তিনটি স্মার্টফোন লঞ্চ করবে, যেখানে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে।

চীনের জনপ্রিয় টিপস্টার, Digital Chat Station মাইক্রো ব্লগিং সাইট, উইবো তে জানিয়েছেন, চীনা স্মার্টফোন কোম্পানিটি তিনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের ফোনের ওপর কাজ শুরু করেছে। এই ফোনগুলি এই বছরের মধ্যেই লঞ্চ হবে। এই ফোনগুলির মডেল নম্বর হবে – M2102K1AC, M2102K1C, এবং M2011J18C। টিপ্সটার আরও বলেছেন এই ফোনগুলি নতুন ডিজাইন সহ আসবে এবং এর দামও তুলনামূলকভাবে বেশি হবে।

যদিও টিপস্টার জানান নি এই মডেল নম্বরের ফোনগুলি কি নামে বাজারে আসবে। বা এদের অন্যান্য স্পেসিফিকেশন কি হতে পারে। তবে টিপস্টারের পোস্ট দেখার পর অনেকে দাবি করছিলেন এর মধ্যে একটি ফোনের নাম হবে Redmi K40 Pro। যদিও এই ধরণের দাবির কোনো অর্থ নেই, কারণ রেডমি কে৪০ প্রো ফোনের মডেল নম্বর জানা গেছে M2012K11C। যদিও এই ফোনেও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে।

আমাদের অনুমান টিপস্টারের বলা তিনটি ফোনের নাম হতে পারে Mi 11 Ultra, Mi Mix 4 ও Xiaomi Mi Foldable ফোন। এই ফোনগুলি ২০২১ সালে লঞ্চ হবে বলে জানা গেছে। এমনকি ফোনগুলির ডিজাইনও ইউনিক হবে। এরমধ্যে শাওমি মি ফোল্ডিং ফোনের দাম ১ লক্ষ টাকার বেশি হতে পারে বলে শাওমি সিইও ইঙ্গিত দিয়েছিলেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন