২২ ফেব্রুয়ারি লঞ্চ হবে Xiaomi-র নতুন দুটি অডিও ডিভাইস

xiaomi-to-launch-two-audio-device-in-india-on-february-22-bluetooth-speaker.jpg

স্মার্টফোনের পাশাপাশি অডিও প্রোডাক্ট নির্মাতা হিসাবেও Xiaomi-র পরিচিতি দিন দিন বাড়ছে। ইতিমধ্যেই কোম্পানিটি ওয়্যারলেস হেডফোন, ব্লুটুথ স্পিকার প্রভৃতি বাজারে এনেছে। এবার আরও দুটি অডিও ডিভাইস তারা ভারতে লঞ্চ করতে চলেছে বলে ঘোষণা করলো। আগামী ২২ ফেব্রুয়ারি এই দুটি অডিও ডিভাইস কে এদেশে আনা হবে। যদিও এদের নাম এখনও জানা যায়নি। তবে মনে হচ্ছে এই দুটি ডিভাইসের মধ্যে একটি ইয়ারফোন ও ওয়্যারলেস স্পিকার হতে পারে।

শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, Manu Kumar Jain, আজ একটি টুইট করে এই দুটি অডিও ডিভাইস লঞ্চ করার কথা ঘোষণা করেছেন। আগামী ২২ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় এই দুটি প্রোডাক্ট লঞ্চ হবে। মানু-র এই টুইটে একটি ৭ সেকেন্ডের ভিডিও-ও দেখা গেছে। যেখান থেকে অনুমান করা হচ্ছে এই দুটি প্রোডাক্ট ইয়ারফোন ও ওয়্যারলেস স্পিকার হতে পারে।

প্রসঙ্গত গতবছর Xiaomi, গ্লোবাল মার্কেটে Mi Portable Bluetooth Speaker লঞ্চ করেছিল। এই প্রোডাক্টটি ভারতে আসতে পারে বলে মনে করা হচ্ছে। এই ওয়্যারলেস স্পিকারে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি ছিল। আবার এটি আইপিএক্স৭ রেটিং প্রাপ্ত। এতে ১৬ ওয়াট স্পিকার দেওয়া হয়েছিল।

যদিও হেডফোনটি সম্পর্কে আমরা কোনো কিছুই জানতে পারিনি। তবে আশা করতে পারি, এই হেডফোন কে ভারতীয়দের পছন্দের কথা মাথায় রেখে বানানো হবে। আবার এর থেকে আমরা দুর্দান্ত সাউন্ড পাবো। বাজারে প্রতিযোগিতার কথা মাথায় রেখে হেডফোনটির দাম তুলনামূলকভাবে সস্তা রাখা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন