জল প্রতিরোধী Xiaomi Watch Color 2 স্মার্টওয়াচ বাজারে হাজির, পাবেন ১২ দিনের ব্যাটারি লাইফ

Xiaomi Watch Color 2 স্মার্টওয়াচ মিড রেঞ্জে এসেছে

xiaomi-watch-color-2-smartwatch-launched-with-water-resistant-12-days-battery-life-price-specifications

সম্প্রতি Xiaomi Civi স্মার্টফোনের পাশাপাশি সংস্থার দেশীয় বাজার চীনে লঞ্চ হয়েছে Xiaomi Watch Color 2 (শাওমি ওয়াচ কালার ২)। এই আধুনিক ঘড়িটি ১১৭টি স্পোর্টস মোড, ১২ দিনের ব্যাটারি লাইফ, গোল ডায়াল এবং সিলিকন স্ট্র্যাপ কালার সহ এসেছে। সাথে দেওয়া হয়েছে টাচস্ক্রিন ডিসপ্লে, কাস্টমাইজেবল ওয়াচ ফেস ও একাধিক হেল্থ ট্রাকিংয়ের ফিচার। Xiaomi Watch Color 2 স্মার্টওয়াচ মিড রেঞ্জে এসেছে। যদিও ভারতে এটি কবে আসবে তা এখনও জানা যায়নি। আসুন স্মার্টওয়াচটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Xiaomi Watch Color 2-এর মূল্য, প্রাপ্যতা

শাওমি ওয়াচ কালার ২ স্মার্টওয়াচের দেশীয় বাজারে দাম ধার্য করা হয়েছে ৯৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ১১,৪০০ টাকা)। আগামী ৩০শে সেপ্টেম্বর থেকে এটি কেনা যাবে। এই আধুনিক ঘড়িটি তিনটি ভিন্ন ডায়াল রঙ এবং কালো, নীল, সবুজ, লাল, সাদা, হলুদের মত আলাদা আলাদা রঙের স্ট্র্যাপ সহ উপলব্ধ।

Xiaomi Watch Color 2-এর স্পেসিফিকেশন

শাওমি ওয়াচ কালার ২ স্মার্টওয়াচে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং পিক্সেল ডেনসিটি ৩২৬ পিপিআই। পাওয়ারের ক্ষেত্রে এটিতে রয়েছে ৪৭০ এমএএইচ ব্যাটারি, যা একক চার্জে ১২ দিন পর্যন্ত চলবে বলে নির্মাতা সংস্থা দাবি করেছে। বলে রাখি, এই স্মার্টওয়াচের সাথে একটি ম্যাগনেটিক চার্জার দেওয়া হয়েছে। এছাড়া, শাওমির এই নতুন ওয়াচ কালার ২ মডেল এসেছে জল প্রতিরোধী 5ATM ওয়াটার রেজিস্ট্যান্ট ফিচার এবং স্ট্যান্ডঅ্যালোন ট্র্যাকিংয়ের অন্তর্নির্মিত জিপিএসসহ।

শুধু তাই নয়, অন্যান্য উইয়ারেবল গ্যাজেটের মত এই আধুনিক ঘড়িটিতে ১১৭টি স্পোর্টস মোড এবং ১৯টি প্রফেশনাল স্পোর্টস মোড বিদ্যমান রয়েছে। ইউজাররা, Xiaomi Wear অ্যাপের মাধ্যমে এটিতে ২০০টিরও বেশি ওয়াচ ফেস কাস্টমাইজ করতে এবং থার্ড-পার্টি অ্যাপ ব্যবহার করতে সক্ষম হবে। Xiaomi Watch Color 2 হার্ট রেট মনিটরিং, SpO2 ট্র্যাকিং, ঘুম ট্র্যাকিং, স্ট্রেস মনিটরিং, শ্বাস-প্রশ্বাস মনিটরিং, মাসিক চক্র ট্র্যাকিং ইত্যাদি স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি খেয়াল রাখবে। উপরন্তু এটির সাহায্যে নেভিগেশন, ক্যালকুলেটর, আবহাওয়া পর্যবেক্ষণ বা রিমাইন্ডারের প্রয়োজনীয়তা মিটবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.