অনলাইনে রেডমি ফোন কিনতে অসুবিধা ? শাওমি আনলো ভেন্ডিং মেশিন

Xiaom-র ফোন কেনার জন্য আর আপনাকে অপেক্ষা করতে হবে না। কোম্পানি খুব শীঘ্রই ভারতে Mi Express Kiosk ভেন্ডিং মেশিন ইনস্টল করতে চলেছে। এই কিয়স্কের মাধ্যমে আপনি শাওমির ফোন কিনতে পারবেন। এই ভেন্ডিং মেশিন ঠিক মেট্রোর টোকেন নেওয়ার জন্য কিয়স্ক ব্যবহারের মতই কাজ করবে। এই নতুন কিয়স্ক শাওমি ফ্যানদের পছন্দের স্মার্টফোন কিনতে সাহায্য করবে।

শাওমি তাদের Mi Express Kiosk এমন ভাবে ডিজাইন করেছে যেখানে ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও UPI একসেপ্ট করা সম্ভব। আমরা জানি শাওমির ফোন কিনতে আমাদের ব্যাপক বেগ পেতে হয়। কোনো ফোন পছন্দ হলেও ফ্ল্যাশ সেলে সেটি কিনতে পারা একপ্রকার ভাগ্যের উপর নির্ভর করে। অনেক সময় ফোন পছন্দ হলেও ফ্ল্যাশ সেলে সুযোগ না পেয়ে অন্য কোম্পানির ফোন কিনতে হয়। তবে কিয়স্ক ব্যবস্থা চলে আসায় এই অসুবিধা দূর হবে। কোম্পানি অফলাইন বিক্রি বাড়াতেই এই ব্যবস্থা আনছে।

আপনাকে জানিয়ে রাখি শাওমিই ভারতে প্রথম যারা ভেন্ডিং মেশিনের মাধ্যমে ফোন বিক্রি করবে।Mi Express Kiosks ভারতে রিসার্চ করেই বানানো হয়েছে। এটি খুব শীঘ্রই সমস্ত মেট্রো সিটিতে ইনস্টল করা হবে। এটি শপিং মল, এয়ারপোর্ট, মেট্রো স্টেশন, টেক পার্কে স্থাপন করা হবে, যার ফলে আরও বেশি ব্যবহারকারী এটি ব্যবহার করতে সক্ষম হবেন।

শাওমি কিছুদিন আগে ভারতে Redmi Y3 ও Redmi 7 লঞ্চ করেছিল। সেই লঞ্চ ইভেন্টে শাওমি ইন্ডিয়ার প্রধান মনু কুমার জৈন জানিয়েছিল, কোম্পানি এবছরে 10,000 এরও বেশি Mi Store ভারতে খোলার পরিকল্পনা নিয়েছে।

পড়ুন : Redmi Note 7 নয়, ভারতে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে এই ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের শেয়ারচ্যাট প্রোফাইলে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on