Mi Note 10 এর সস্তা ভার্সন আনছে শাওমি, থাকবে ৫ রিয়ার ক্যামেরা

শাওমি (Xiaomi) তাদের স্মার্টফোন এমআই নোট ১০ (Mi Note 10) এর লাইট ভার্সনের উপর কাজ শুরু করেছে। সম্প্রতি এই ফোনটিকে US FCC ওয়েবসাইটে দেখা গেছে এবং এর কিছু ফিচার সম্পর্কেও জানা গেছে। Xiaomi Mi Note 10 Lite ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকতে পারে। এই ফোনে আমরা ৫টি রিয়ার ক্যামেরা দেখতে পেতে পারি। যে ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। ওয়েবসাইট অনুযায়ী, শাওমি এমআই নোট ১০ লাইট ফোনে লেজার অটোফোকাস থাকবে না।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Mi Note 10 এর মত ফিচার থাকবে :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এমআই নোট ১০ লাইট ফোনের ফিচার অনেকটাই Mi Note 10 এর মত হবে। Mi Note 10 এর ফিচারের কথা বললে এখানে পেন্টা (৫) ক্যামেরা সেটআপ আছে। এই ফোনের পিছনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। অন্য চারটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স, ১২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর, ২০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

এছাড়াও অন্যান্য ফিচারের কথা বললে ফোনটি ৬.৪৭ ইঞ্চি কার্ভড OLED ডিসপ্লে সহ এসেছে। স্ক্রিনের রেজুলেশন ফুল এইচডি প্লাস। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড MIUI ১০ অপারেটিং সিস্টেমে চলে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে এসেছে। আবার এতে আছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,২৬০ এমএএইচ ব্যাটারি।

কয়েকদিন আগে লঞ্চ হয়েছে Mi 10 সিরিজ :

কয়েকদিন আগে শাওমি ইউরোপে Mi 10 সিরিজের তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই তিনটি ফোন হল Xiaomi Mi 10, Mi 10 Pro এবং Mi 10 Lite । আপনাকে জানিয়ে রাখি গতমাসে চীনে কোম্পানি এই তিনটি ফোনকে লঞ্চ করেছিল। এই সিরিজের সবচেয়ে কমদামি মডেল হল Mi 10 Lite 5G, যেখানে স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে