Xiaomi আনছে ট্রান্সপ্যারেন্ট টিভি, থাকবে ২৭ ইঞ্চির স্যামসাং OLED প্যানেল

Xiaomi working on transparent TV with 27 inch Samsung OLED Panel

নতুন টিভি রেঞ্জ এনে প্রায়ই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে Xiaomi। আসলে এই জনপ্রিয় ব্র্যান্ডটি আজকাল ডিসপ্লে মার্কেটে নিজের জায়গা আরো শক্ত করে নিতে চাইছে। সম্প্রতি একটি রিপোর্ট সামনে এসেছে, যেখানে বলা হয়েছে সংস্থাটি বর্তমানে আরো একটি নতুন ট্রান্সপ্যারেন্ট টিভির ওপর কাজ করছে। এটিতে একটি ২৭ ইঞ্চি স্যামসাং OLED প্যানেল থাকবে। প্রসঙ্গত গত আগস্টে কোম্পানিটি Mi TV LUX OLED Transparent Edition লঞ্চ করেছিল।

জানা গিয়েছে, শাওমির এই টিভিটি আল্ট্রা হাই-এন্ড ফ্ল্যাগশিপ টিভি রেঞ্জের একটি অংশ হবে এবং এই ট্রান্সপ্যারেন্ট টিভিটির জন্য, সংস্থাটি ট্রান্সপ্যারেন্ট সার্কিট এবং মাইক্রো ডিভাইস ব্যবহার করবে। মাইড্রাইভের একটি প্রতিবেদনে বলা হয়েছে, Xiaomi আগামী বছরের মধ্যে এই নতুন টিভিটি বাজারে আনতে পারে।

রিপোর্ট অনুযায়ী, শাওমি ইতিমধ্যেই এই নতুন টিভির সাপ্লাই চেন সেট করতে শুরু করেছে। এমনকি এই টিভি বিষয়ক সমস্ত অপারেশন বা শিপিং সম্পর্কেও নানা আলোচনা করছে সংস্থাটি।

তবে Xiaomi -র নতুন ট্রান্সপ্যারেন্ট টিভি রেঞ্জের দাম সম্পর্কে যদি জানতে চান, তাহলে বলে রাখি শাওমির এই আসন্ন টিভিটি বেশ ব্যয়বহুল হতে পারে। কারণ Samsung এর OLED প্যানেলের দাম যথেষ্টই বেশি। তবে এর দাম Mi TV LUX OLED Transparent Edition এর থেকে কমই হবে। ৬৫ ইঞ্চির এই টিভিটি প্রায় ৫.৩৭ লক্ষ টাকায় চীনে লঞ্চ হয়েছিল।