শুধু খেলা দেখবেন কেন ? Yahoo ক্রিকেটের সাহায্যে জিতুন ১ লক্ষ টাকা

আইপিএল শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই ভারতীয়দের মধ্যে ক্রিকেটের উন্মাদনা তুঙ্গে।এবার আইপিএল ২০১৯ কে আরো মজাদার করে তোলার জন্য Yahoo India তাদের ক্রিকেট অ্যাপে একটি নতুন অনলাইন ফ্যান্টাসি গেম যোগ করেছে। এই নতুন গেমটির নাম দেওয়া হয়েছে Yahoo Cricket Daily Fantasy Game। Dream 11 এর মতই এই গেমটিতেও প্লেয়াররা প্রতিদিন আইপিএল ম্যাচের সঙ্গে সঙ্গে অনলাইন গেম খেলতে পারবেন।

এই নতুন Yahoo Cricket Daily Fantasy Game এ ক্রিকেট ফ্যানরা প্রতিদিন তাদের টিম তৈরি করে অনলাইন গেম খেলতে পারবেন। প্রতি প্লেয়ারকে সেদিনকার আইপিএল ম্যাচটির আগে তাদের টিম সিলেক্ট করে রাখতে হবে। প্লেয়াররা তাদের খেলোয়াড় সিলেক্ট করতে পারবেন সেদিনকার দুটি টিমের প্লেইং ইলেভেন এর মধ্যে থেকে।

এই অ্যাপে আপনারা অন্যান্য প্লেয়ারদের চ্যালেঞ্জও করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করে Co-Play খেলতে পারবেন। এছাড়াও এখানে বড় গ্রুপের জন্য Corporate League এর ব্যবস্থাও আছে। আসল ম্যাচে আসল খেলোয়াড়রা যেরকম পারফর্মেন্স করবে সেই নিরিখে অনলাইন গেমেও তাদেরকে পয়েন্ট দেওয়া হবে। খেলোয়াড়দের পয়েন্ট যোগ করে যেই ব্যক্তির টিমের পয়েন্ট সবচেয়ে বেশি হবে সে বিজয়ী হবে। আসল ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরে অনলাইন ম্যাচের বিজেতাদের ম্যাচ পিছু ৭,৫০০ টাকারই ই-ভাউচার দেওয়া হবে।

এছাড়াও Ultimate Yahoo Cricket Daily Fantasy League বিজেতারা ১,০০,০০০ টাকার অবধি ই-ভাউচার জিততে পারবেন। Yahoo Cricket অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে।

পড়ুন : সুযোগ হাতছাড়া করবেন না, প্রায় অর্ধেক দামে পাবেন এই ফোনগুলো

Last Updated on