Yamaha 2021 YZF-R15 V3.0 নতুন কালারের সাথে বাজারে হাজির, দাম জেনে নিন

yamaha-2021-yzf-r15-v3-0-new-colour-option-launched-at-price-rs-1-52-lakh

ইয়ামাহা মোটর ইন্ডিয়া (Yamaha Motor India) ফুল-ফেয়ার্ড ডিজাইনের জনপ্রিয় মোটরসাইকেল YZF-R15 V3.0 নয়া মেটালিক রেড কালার অপশনে আজ লঞ্চ করলো। নতুন এই মডেলের দাম রাখা হয়েছে ১.৫২ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। উল্লেখ্য, নয়া কালার অপশন ছাড়া Yamaha 2021 YZF-R15 V3.0 মোটরসাইকেলটি অন্য কোনো আপডেট পায়নি।

ইয়ামাহা ২০২১ ওয়াইজেডএফ-আর১৫ ভার্সন ৩.০ মোটরবাইকের ফিউয়েল ট্যাংক, ফেয়ারিং ও সাইড প্যানেলে রেড কালার থাকবে। আবার ফ্রন্ট ফেন্ডার, রিয়ার টায়ার হাগার, অ্যালোয় হুইল, এগজস্ট, স্টেপড আপ সিট ও ইঞ্জিনের জায়গাটি ব্ল্যাক কালারে পেইন্ট করা হয়েছে। অন্যদিকে টুইন এলইডি হেডল্যাম্পের ওপরের কাউলে গ্রে কালার রাখা হয়েছে।

মেটালিক রেড কালারকালার অপশন তো রয়েইছে, সেইসঙ্গে Yamaha 2021 YZF-R15 V3.0 এগজিস্টিং তিনটি কালার- থান্ডার গ্রে, ডার্ক নাইট, এবং রেসিং ব্লু কালার অপশনে পাওয়া যাবে। নতুন পেইন্ট অপশন ছাড়া যেহেতু বাইকটিতে অন্য কোনো আপডেট থাকছে না। তাই পুরাতন মডেলের ন্যায় ২০২১ ওয়াইজেডএফ-আর১৫ ভার্সন ৩.০ ১৫৫ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিনে চলবে, যা ১০,০০০ আরপিএম গতিতে সর্বাধিক ১৮.৬ পিএস শক্তির আউটপুট দেবে ও ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১৪.১ এনএম টর্ক ডেলিভার করবে।

ইঞ্জিনে Variable Vulve Actuation (VVA) ও Assist & Slipper (A&S) ক্লাচের মতো উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। সুরক্ষার কথা মাথায় রেখে বাইকে সাইড স্ট্যান্ড ইঞ্জিন-কাট অফ সুইচ দেওয়া হয়েছে। যার অর্থ সাইড স্ট্যান্ড না তুললে ইঞ্জিন চালু হবে না। বাইকটির অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন এলইডি লাইটিং, ডিস্ক ব্রেক (দু’দিকেই), ডুয়াল চ্যানেল এবিএস, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, প্রভৃতি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন