Yamaha MT 15 এখন পাবেন এগারোটি কালার কম্বিনেশনের বিকল্পে

MT 15 মোটরসাইকেলের জন্য Yamaha আনলো কালার কাস্টোমাইজেশন অপশান। ‘কাস্টোমাইজ ইয়োর ওয়ারিয়র’ (Yamaha Customize your Warrior) নামে একটি প্রোগ্রামও ইয়ামাহা এর জন্য লঞ্চ করেছে। MT 15 বাইকের আইস ফ্লুও ভার্মিলিয়ন কালার ভ্যারিয়েন্ট নিয়ে গ্রাহকদের থেকে যে ইতিবাচক প্রতিক্রিয়া মিলেছিল, তার ভিত্তিতেই ইয়ামাহার এই পদক্ষেপ।

এখন থেকে Yamaha MT 15 বুকিং করার সময় গ্রাহকরা এগারোটি কালার কম্বিনেশন থেকে রঙ চয়ন করতে পারবেন। এরপর গ্রাহকদের কাছ থেকে প্রাপ্ত অর্ডারের ভিত্তিতে ইয়ামাহা বাইকটি পার্সোনোলাইজ করবে। আগের তিনটি স্টার্ন্ডার্ড কালার ভ্যারিয়েন্ট এবং এখন এগারোটি “কাস্টোমাইজ ইয়োর ওয়ারিয়র’ কালার অপশান মিলিয়ে Yahama MT চোদ্দোটি পেইন্ট স্কিমে (চারটি হুইল কালার) উপলব্ধ হবে।

কাস্টোমাইজড করা Yamha MT 15 মোটরবাইকের ডেলিভারি আগামী জানুয়ারি থেকেই শুরু করা হবে। তবে ইয়েলো হুইল মডেলটি গ্রাহকদের কাছে মার্চ মাসে পৌছাবে। কাস্টোমাইজড MT 15 বাইকের দাম রাখা হয়েছে ১,৪৩,৯০০ টাকা৷ (এক্স-শোরুম,দিল্লী)। যা কেনার জন্য স্টান্ডার্ড মডেলটির তুলনায় প্রায় ৪,০০০ টাকা বেশী খরচ করতে হবে।

কসমেটিক আপগ্রেড ছাড়া বাইকের অন্যান্য স্পেসিফিকেশন কোনোরূপ পরিবর্তন হয় নি। Yamaha MT 15 বাইকে ১৫৫ সিসি লিক্যুইড কুলড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এতে অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচের সাথে পাবেন সিক্স স্পিড গিয়ারবক্স। বাইকের ফিচারের মধ্যে এলইডি হেডলাইট, এলইডি পজিশন লাইট, এলইডি টেল লাইট, সিঙ্গল চ্যানেল এবিএসের সাথে ফ্রন্ট ও রিয়ার ডিস্ক ব্রেক, ডিজিটাল এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল উল্লেখযোগ্য।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।