দাম বাড়লো Yamaha Fascino 125, RayZR 125 স্কুটারের, আছে ১২৫ সিসি ইঞ্জিন

yamaha-fascino-125-and-rayzr-125-price-increased-in-india

ভারতের জনপ্রিয় বাইক ও স্কুটার নির্মাতা Yamaha India, তাদের ১২৫ সিসি ইয়ামাহা স্কুটারের দাম বাড়ালো। কোম্পানিটি বেশ কয়েকমাস ধরেই নিয়মিত তাদের স্কুটারের দাম বাড়িয়ে চলেছে। এবার কোম্পানি Yamaha Fascino ও RayZR 125 নামে দুটি স্কুটারের দাম বাড়িয়েছে। এই দুটি স্কুটার এখন আপনাকে যথাক্রমে ১,৫০০ টাকা ও ২,০০০ টাকা বেশি দামে কিনতে হবে।

Yamaha Fascino ও  RayZR 125 এর নতুন দাম:

এখন থেকে Fascino 125 এর ড্রম ভ্যারিয়েন্টের দাম পড়বে ৬৮,৭৩০ টাকা। আবার ড্রম DLX ভ্যারিয়েন্ট কিনতে লাগবে ৬৯,৭৩০ টাকা। এছাড়া ডিস্ক ভ্যারিয়েন্টের নতুন দাম হবে ৭১,২৩০ টাকা। পাশাপাশি ডিস্ক DLX ভ্যারিয়েন্টের দাম হয়েছে ৭২,২৩০ টাকা।

অন্যদিকে RayZR 125 এর ড্রম ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ৬৯,৫৩০ টাকা। ডিস্ক ভ্যারিয়েন্ট কিনতে লাগবে ৭২,৫৩০ টাকা। আবার স্ট্রিট রেলি ভ্যারিয়েন্টের দাম পড়বে ৭৩,৫৩০ টাকা।

যদিও দাম বাড়ার পর Fascino 125 এবং RayZR 125 স্কুটার দুটি ৭০,০০০ টাকার কমে কিনতে পারবেন। এদিকে দাম বাড়ালেও কোম্পানি এই দুটি স্কুটারে কোনো অতিরিক্ত ফিচার যোগ করেনি। এই দুটি স্কুটারে আছে ১২৫ সিসি এয়ার কুল্ড ২-ভালভ ফুয়েল ইঞ্জেক্টেড মোটর দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৮.২ পিএস পাওয়ার ও ৯.৭ এনএম টর্ক জেনারেট করতে পারবে।