স্কুটার কিনবেন ভাবছেন? দাম বাড়লো Yamaha Fascino 125 এর

দাম বাড়লো Yamaha Fascino 125 স্কুটারের। গতবছর ডিসেম্বরে এই স্কুটার লঞ্চ হয়েছিল, এরপর কোম্পানি এর দাম বাড়ালো। এই স্কুটারের সমস্ত ভ্যারিয়েন্ট ৮০০ টাকা বেশি দামে কিনতে হবে। মূল্য বাড়ার পর ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ স্কুটারের ড্রম ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৬৭,২৩০ টাকা। অন্যদিকে ড্রম ব্রেক ডিলাক্স এর দাম ৬৮,২৩০ টাকা হয়েছে। এছাড়াও ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টের দাম পড়বে ৬৯,৭৩০ টাকা এবং ডিস্ক ব্রেক ডিলাক্স এর দাম ৭০,৭৩০ টাকা।

আপনাকে জানিয়ে রাখি Yamaha Fascino 125 হল ইয়ামাহা ফ্যাসিনো ১১০ এর আপগ্রেড ভার্সন। নতুন এই মডেল আরও অ্যাট্রাক্টিভ লুকের সাথে এসেছে। এই স্কুটারের প্রিমিয়াম ভার্সন অর্থাৎ ডিলাক্স ব্ল্যাক আউট ফিনিশের সাথে এসেছে। এই স্কুটারটিতে সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ সুইচ এবং ২১-লিটারের আন্ডারসেট কম্পার্টমেন্ট এর মতো ফিচার রয়েছে।

ইঞ্জিন :

এই স্কুটিতে ১২৫ সিসি এয়ার কুলড, ফুয়েল-ইনজেক্টেড ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৮ এইচপি এবং ৯.৭ এনএম পিক টার্ক জেনারেট করতে পারবে। এই স্কুটারের সামনে মনোশক সাসপেনশন আছে।

ব্রেক :

ইয়ামাহা স্কুটারটির সামনে ১২ ইঞ্চির চাকা এবং পিছনে ১০ ইঞ্চির চাকা দেওয়া হয়েছে। দুই দিকে ড্রম ব্রেক স্ট্যান্ডার্ড উপলব্ধ, আবার সামনে আছে ডিস্ক ব্রেক। ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ স্কুটারের সাথে হন্ডা অ্যাক্টিভা ১২৫ এবং সুজুকি অ্যাক্সেস ১২৫ এর এর মতো স্কুটারগুলির সাথে বাজারে প্রতিযোগিতা চলে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।