কয়েকটি ক্লিকে বাড়িতে পৌঁছে যাবে নতুন বাইক, Yamaha নিয়ে এল ভার্চুয়াল স্টোর

yamaha-launched-virtual-store-in-india-all-you-need-to-know

জনপ্রিয় মোটরবাইক সংস্থা Yamaha আজ ভারতে Virtual স্টোর নামে একটি নতুন অনলাইন সেলস প্ল্যাটফর্ম আনার কথা ঘোষণা করলো। এই ভার্চুয়াল স্টোরটি ইয়ামাহা ইন্ডিয়ার ওয়েবসাইটে একটু নতুন বিভাগ হিসাবে যোগ করা হচ্ছে। এর মাধ্যমে ক্রেতারা এখন থেকে অনলাইনেই ইয়ামাহার বাইক বুক করা থেকে শুরু করে সংস্থার বিভিন্ন মডেলের বাইকের সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখতে পারবেন।

ভার্চুয়াল স্টোরের মাধ্যমে কোনো বাইকের ৩৬০ ডিগ্রী ভিউ দেখার সুবিধা থাকছে। এখানে ‘বাইয়ার্স গাইড ট্যাব’ অপশানে ইয়ামাহার বিভিন্ন মডেলের বাইকের স্পেসিফিকেশনের মধ্যে কম্পারিজনও করা যাবে। এছাড়াও নিকটবর্তী Yamaha শোরুম সিলেক্ট করার পর ৫,০০০ টাকা দিয়ে পছন্দমতো বাইকও বুক করার সুযোগও দেওয়া হচ্ছে। তবে এই অনলাইন বুকিং করার সুবিধাটি সংস্থার নির্দিষ্ট কয়েকটি বাইক যেমন- YZF R15 V3.0, MT 15, FZ 25, FZS 25, FZS FI V3.0 and FZ FI V3.0 এই মডেলগুলির ওপরই প্রযোজ্য থাকছে। যদিও ক্রেতারা এখনো অনলাইনে ইয়ামাহার স্কুটার কেনার সুবিধা পাবেন না।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, ক্রেতারা কোনো বাইকের ডোরস্টেপ ডেলিভারি সিলেক্ট করার পর নিকটবর্তী ইয়ামাহা ডিলার সমস্ত সহযোগিতার হাত বাড়িয়ে দেবে এবং কনট্যাক্টলেস ডেলিভারির মাধ্যমে বাইকটি ক্রেতার ডেলিভারি লোকেশানে পৌছে দেবে। এছাড়া ক্রেতার প্রোডাক্ট সংক্রান্ত কোনো প্রশ্নের জবাব বা অন্য কোনো দরকারের জন্য ডিজিট্যাল কমিউনিকেশান ট্যুলস যেমন হোয়াটসঅ্যাপ ব্যবহারের মাধ্যমে সংশ্লিষ্ট ডিলারের তরফ থেকে সহায়তা করা হবে।

এই অনলাইন সেলসের প্রক্রিয়াটি চেন্নাই থেকে প্রথমে শুরু করা হবে এবং ইয়াহামার লক্ষ্য, এই বছর শেষ হওয়ার আগেই দেশজুড়ে ৩০০ এর বেশী ডিলারশীপ ইন্ট্রিগেট করা। এছাড়া ইয়ামাহার বাইক অ্যাপারেলস ও অন্যান্য অ্যাকসেসরিসও সংস্থার ওয়েবসাইট থেকে কেনা যাবে।