পুজোয় নতুন স্কুটার বাড়ি আনুন! Yamaha নিয়ে এল স্পেশাল ফেস্টিভ অফার

Yamaha-র Fascino 125 Fi Hybrid, RayZR 125 Fi Hybrid, RayZR Street Rally 125 Fi মডেলগুলির উপর ছাড় পাওয়া যাবে

yamaha-special-festive-offer-announced-on-fascino-125-fi-hybrid-rayzr-street-rally

দুর্গা পুজোর প্রাক্কালে গাড়ি কেনার উপরে বিশেষ ছাড়ের ঘোষণায় হিড়িক লেগেছে গাড়ি কোম্পানিগুলির। এর আগে উত্তর কোরিয়ান বহুজাতিক সংস্থা হুন্ডাই এর তরফে উৎসবের মরসুমে গাড়ি কেনার ওপর বিশাল ছাড়ের কথা জানানো হয়েছিল। এবার সেই পথেই হাঁটলো দু’চাকার গাড়ি প্রস্তুতকারী সংস্থা Yamaha। ভারতে পুজোর আগে সমস্ত স্কুটারের উপর স্পেশাল অফারের কথা ঘোষণা করেছে কোম্পানিটি।

কোন মডেলগুলিতে মিলবে স্পেশাল অফার

Yamaha-র Fascino 125 Fi Hybrid, RayZR 125 Fi Hybrid, RayZR Street Rally 125 Fi- এই মডেলগুলি ছাড়াও সমস্ত নন-হাইব্রিড ভার্সনের মডেলগুলিতেও এই অফার প্রযোজ্য।

অফারের শর্তাবলী

এই অফার কেবলমাত্র এই সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ পর্যন্তই রয়েছে। পাশাপাশি দেশের বিভিন্ন রাজ্যের সাথে তামিলনাড়ু রাজ্যের ক্ষেত্রে অফারের ভিন্নতার কথা জানিয়েছে Yamaha।

Yamaha স্কুটারের উপর অফার

Yamaha-র নন-হাইব্রিড এর দুটি স্কুটার যেমন ফ্যাসিনো ১২৫ এফআই ও রে জেডআর এফআই এর ক্ষেত্রে সুরক্ষা বীমা সুবিধা বাবদ ৩,৮৭৬ টাকা অথবা ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট সাথে স্ক্র্যাচ ও উইন এর ২,৯৯৯ টাকার (তামিলনাড়ুর ক্ষেত্রে প্রযোজ্য নয়) ন্যূনতম নিশ্চিত পুরস্কারের কথা ঘোষণা করা হয়েছে। এমনকি সাথে মিলতে পারে এক লাখ টাকার বাম্পার পুরস্কার। তবে তামিলনাড়ুর ক্ষেত্রে উপরিউক্ত মডেলগুলিতে সুরক্ষা বীমা বাবদ ৩,৮৭৬ টাকা অথবা ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট সাথে ২,৯৯৯ টাকার নিশ্চিত পুরস্কার মিলবে।

গত জুলাইয়ে লঞ্চ হওয়া Yamaha -র ফ্যাসিনো ১২৫ এফআই হাইব্রিড মডেলের উপর থাকছে ৫,০০০ টাকার ক্যাশব্যাক অফার অথবা ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট অথবা ৬,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিটের সাথে স্ক্র্যাচ ও উইন অফারে ২,৯৯৯ টাকার (তামিলনাড়ুর ক্ষেত্রে প্রযোজ্য নয়) ন্যূনতম নিশ্চিত পুরস্কার এবং এক লাখ টাকার বাম্পার পুরস্কার। তামিলনাড়ু রাজ্যের মানুষের ক্ষেত্রে এই মডেলের উপর মিলবে ৫,০০০ টাকার ক্যাশব্যাক অফার অথবা ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট অথবা ৬,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিটের সাথে ২,৯৯৯ টাকার নিশ্চিত পুরস্কার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।