দাম বাড়লো ইয়ামাহার এই স্পোর্টস বাইকের, জানুন নতুন দাম

দাম বাড়লো ইয়ামাহার স্পোর্টস বাইক Yamaha YZF-R15 V3.0। কোম্পানি এই বাইকের বিভিন্ন মডেলের দাম ৫০০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। কোম্পানি Yamaha YZF-R15 V3.0 এর তিনটি কালার ভ্যারিয়েন্টের দাম আরও বৃদ্ধি করেছে। দাম বাড়ার পর এর থান্ডার গ্রে কালার ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১,৪৫,৮০০ টাকা। আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১,৪৫,৩০০ টাকা।

আবার ১,৪৭,৩০০ টাকায় আসা ডার্ক নাইট কালার ভ্যারিয়েন্ট ১,৪৭,৯০০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ এর দাম ৬০০ টাকা বৃদ্ধি পেয়েছে। আবার Yamaha YZF-R15 V3.0 এর সবচেয়ে জনপ্রিয় রেসিং ব্লু কালার ভ্যারিয়েন্টের দাম ১ হাজার টাকা বেড়েছে। আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১,৪৫,৯০০ টাকা।

তবে এখন একে ১,৪৬,৯০০ টাকায় কিনতে হবে। এই দাম দিল্লির এক্স শোরুম অনুযায়ী। এই স্পোর্টস বাইকে ১৫৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। যার সাথে ৬ স্পিড গিয়ার বক্স যুক্ত। ফুয়েল ইঞ্জেকশন সিস্টেমের সাথে আসা এই ইঞ্জিন ১৯ এইচপি পাওয়ার এবং ১৪ এনএম টার্ক জেনারেট করতে পারে।

আবার এই স্পোর্টস বাইকের টপ ফিচারের কথা বললে এতে এলইডি হেডল্যাম্প, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ইউএসবি চার্জার, স্লিপার ক্লাচ এর মতো ফিচার দেওয়া হয়েছে। সেফটির জন্য এতে ডুয়েল চ্যানেল এবিএস আছে।