স্যামসাং আনলো তিনটি নতুন টিভি, 999 টাকায় বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ

দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি স্যামসাং ভারতে একটি ‘দুই ফ্রেমের’ টিভি এবং দুটি 7 ইন 1 স্মার্ট টিভি লঞ্চ করেছে। এই টিভিগুলো কেবল অনলাইনে কেনা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, দুই ফ্রেম এবং 32 ইঞ্চির 7 ইন 1 স্মার্ট টিভি Flipkart এবং স্যামসাং eShop থেকে পাওয়া যাবে। আবার 40 ইঞ্চির 7 ইন 1 স্মার্ট টিভি Amazon এবং স্যামসাং eShop থেকে কিনতে পারবেন।

স্যামসাং 7 ইন 1 স্মার্ট টিভি দাম :

ভারতে স্যামসাং 32 ইঞ্চির 7 ইন 1 স্মার্ট টিভির দাম 17,990 টাকা। এই টিভিটি 999 টাকা EMI এ কেনা যাবে। আবার 40 ইঞ্চির 7 ইন 1 স্মার্ট টিভির দাম 33,900 টাকা। নতুন এই টিভি গুলো অগাস্ট মাসের চতুর্থ সপ্তাহ থেকে পাওয়া যাবে। এছাড়াও কোম্পানি দুই ফ্রেমের 55 ইঞ্চির টিভি এনেছে, যার দাম 1,19,999 টাকা। ফ্লিপকার্ট থেকে এই টিভিটি 4,999 টাকায় নো ইএমআই কস্টে কেনা যাবে।

55 ইঞ্চির টিভির বিশেষত্ব :

পঞ্চান্ন ইঞ্চির এই দুই ফ্রেমের টিভিতে QLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই টিভির বড়ো USP হলো আপনি এর ছবির ফ্রেম বদল করতে পারবেন। এই টিভিটি 100 শতাংশ কালার ভলিউম, ইন বিল্ট মোশন ও ব্রাইটনেস সেন্সরের সাথে লঞ্চ হয়েছে। টিভিটি একা একাই পরিবেশ অনুযায়ী ব্রাইটনেস ঠিক করে নিতে পারে। এছাড়াও এতে আছে Bixby এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

7 ইন 1 স্মার্ট টিভির বিশেষত্ব :

অনলাইন এক্সক্লুসিভ এই স্যামসাং এর 7 ইন 1 স্মার্ট টিভির রেঞ্জ 7টি আলট্রা স্মার্ট ইনোভেশন দ্বারা গঠিত। টিভিটি কনটেন্ট গাইডের সাথে এসেছে। এই টেলিভিশনে পার্সোনাল কম্পিউটার, মিউজিক সিস্টেম, হোম ক্লাউড, লাইভ কাস্ট এবং স্ক্রিন মিয়ারিংয়ের মতো ফিচার দেওয়া হয়েছে।

পড়ুন : 10 হাজার টাকার মধ্যে LED TV খুঁজছেন? দেখুন তালিকা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!