বাড়িতে বসেই কিনতে পারবেন ভিভো ফোন, লকডাউনে দুর্দান্ত পরিষেবা নিয়ে হাজির কোম্পানি

আপনি কি অফলাইনে ফোন কিনতে চান? কিন্তু বাড়ির বাইরে যেতে চান না? কোনো সমস্যা নেই। Vivo India রবিবার একটি স্মার্ট রিটেইল সিস্টেম চালু করেছে, যার মাধ্যমে আপনি বাড়ি বসেই অফলাইনে স্মার্টফোন কিনতে পারবেন। তবে এই পরিষেবা গ্রীন ও অরেঞ্জ জোনে উপলব্ধ। ভিভো-র এই সিস্টেমে আগ্রহী গ্রাহকরা এসএমএস, কোম্পানির ওয়েবসাইট বা ফেসবুক পেজ এর মাধ্যমে ভিভো কে তাদের প্রয়োজনের কথা বলতে পারে। এরপর ৩০,০০০ এর বেশি ভিভো ব্র্যান্ড অ্যাম্বাসেডর (VBAs) আপনার সাথে যোগাযোগ করবে এবং ভিভো-র রিটেল কাউন্টার থেকে ফোন কিনতে সাহায্য করবে। সারা দেশে Vivo-র ২০,০০০ এর বেশি রিটেলার আছে।

ভিভো ইন্ডিয়ার তরফে বলা হয়েছে, এসএমএস বেসড সিস্টেম ইতিমধ্যেই উপলব্ধ। তবে ওয়েবসাইট ও ফেসবুক পেজ কে অর্ডার নেওয়া ১২ মে থেকে চালু করা হবে। আইএএনএস কে দেওয়া সাক্ষাৎকারে কোম্পানির ডিরেক্টর ব্র্যান্ড স্ট্রাটেজি, নিপুন নিপুন মেরিয়া জানিয়েছেন, “ভারতে বেশিরভাগ গ্রাহকরা এখনও অফলাইনে ফোন কিনতে পছন্দ করেন। তবে, লকডাউন এবং লকডাউনের পরের পরিস্থিতি বিবেচনা অনেকে বাইরে বেরোতে দ্বিধাবোধ করতে পারেন। সেইজন্য আমরা এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করেছি যা গ্রাহকদের চাহিদা পূরণ করে এবং খুচরা বিক্রেতারাও লাভবান হয়।

এই সিস্টেমটি কেবল তাদের জন্য যারা ভয়ের কারণে বাইরে ফোন কিনতে যেতে চান না। তবে এখন তারাও এই পরিষেবাটির সুবিধা নিতে পারবেন যারা বাইরে গিয়ে ফোন কিনতে চান। কিন্তু প্রশ্ন হল এপ্রিল মাস থেকে উৎপাদন বন্ধ থাকা অবস্থায় কোম্পানি সবার ডিম্যান্ড পূরণ করবে কিভাবে।

কোম্পানির তরফে এবিষয়ে বলা হয়েছে, তারা কয়েকদিনের মধ্যেই বাজারের পরিস্থিতি জানতে পেরে যাবে। এবং সরকারের সাথে কথা বলে উৎপাদন শুরু করা যায় কিনা সে সম্পর্কেও ভাবনা চিন্তা করবে। তবে এই সময় মানুষের চাহিদা কি রকম এবং কত প্রোডাক্ট মজুত আছে তার উপর ভিত্তি করে ডেলিভারি শুরু হবে বলে কোম্পানি জানিয়েছে।