আইপিএল ম্যাচের লাইভ সম্প্রচার দেখা যাবে YuppTV থেকেও

YuppTV acquires rights of IPL 2020 for international markets

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য ইণ্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট। তবে এই ইভেন্ট এখন ভারত ছেড়ে সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। দেশবিদেশের বহু ক্রিকেটপ্রেমী আইপিএল এর প্রতিটি ম্যাচ স্টেডিয়ামে উপস্থিত থেকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। কিন্তু এবছর মহামারীর কারণে আইপিএল এর সমস্ত ম্যাচ দেখতে হবে টিভির পর্দায়। ভারতে আইপিএল এর সমস্ত ম্যাচ দেখা যাবে Star Sports ও Hotstar প্ল্যাটফর্মে। এবার YuppTV ও আপনাদের জন্য নিয়ে এসেছে একটি সুখবর। ভিডিও স্ট্রিমিং ওটিটি প্লাটফর্ম YuppTV Dream11 আইপিএল ২০২০-র ৬০টি ম্যাচ সম্প্রচারিত করার অনুমতি পেয়েছে।

দশটি অঞ্চলে YuppTV এই ম্যাচগুলি লাইভ সম্প্রচার করবে। লকডাউনের মধ্যে ক্রিকেটপ্রেমীরা বাড়িতে বসেই উপভোগ করতে পারবেন ম্যাচের আনন্দ। ৩ ঘন্টার টানটান উত্তেজনাপূর্ণ এই খেলা বিশ্বের বিভিন্ন জায়গা থেকে দেখতে পারবেন দর্শকরা।

YuppTV-র ভার্চুয়াল লাইভ স্ট্রিমিং প্রচারিত হবে অষ্ট্রেলিয়া, ইউরোপ, মালয়েশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া (সিঙ্গাপুর বাদে), শ্রীলঙ্কা, নেপাল, ভুটান, মালদ্বীপ, মধ্য এশিয়া, মধ্য ও দক্ষিণ আমেরিকায়। YuppTV-তে রয়েছে ১৪ টি ভাষায় ২৫০+ টিভি চ্যানেল, ৩০০০+ মুভি, ১০০+ টিভি শো। আইপিএল-এর রাইটস পাওয়ার পর আরও বেশি দর্শক এই প্লাটফর্মে আসবেন এমনটাই মনে করা হচ্ছে।

এ বিষয়ে YuppTV-র প্রতিষ্ঠাতা এবং সি ই ও উদয় রেড্ডি জানিয়েছেন, ” আইপিএল বিশ্বের সব চেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট হয়ে উঠেছে। লকডাউনের মধ্যে এটি দর্শকদের মধ্যে নতুন অনুভূতি, আশা ও উৎসাহ নিয়ে আসবে। YuppTV আইপিএল-এর লাইভ অভিজ্ঞতা, ডেডিকেটেড প্রযুক্তির সম্প্রচার অভিজ্ঞতা এবং ইন্সট্যান্ট ভার্চুয়াল অভিজ্ঞতা এই বছরের টুর্নামেন্টকে দর্শকদের কাছে ভালো ভাবে পৌঁছে দেবে, আর সেটাও ভিড়ভর্তি স্টেডিয়ামের বদলে তাঁদের বাড়িতে সুরক্ষিত অবস্থায়। এই রাইটস YuppTV-কে দ্রুত দর্শক বৃদ্ধিতেও সাহায্য করবে।”