Zebronics ভারতে লঞ্চ করলো নতুন ব্লুটুথ স্পিকার, কিনে নিন ৩২০০ টাকা ছাড়ে

zebronics-music-bomb-x-bluetooth-speaker-launched-price-rs-5499-amazon

প্রসিদ্ধ ভারতীয় ব্র্যান্ড Zebronics লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস স্পিকার Zeb Music Bomb X। এই নতুন স্পিকারে আছে দুটি শক্তিশালী ড্রাইভার, যার ফলে এটি চমৎকার সাউন্ড দেবে বলে অনুমান করা হচ্ছে। এছাড়াও অন্যান্য ফিচারের কথা বললে Zeb Music Bomb X-এ থাকছে ৪০০০ এমএএইচের ব্যাটারি, ব্লুটুথ কানেক্টিভিটি ও কলিংয়ের সুবিধা। শুধু তাই নয় এই স্পিকারটির এলইডি লাইট ক্যাপসুল ডিজাইনও বেশ আকর্ষণীয়! আসুন Zebronics-এর এই নতুন স্পিকারটির বিষয়ে বিশদ জেনে নেওয়া যাক।

Zeb Music Bomb X-এর দাম ও প্রাপ্যতা

এই নতুন Zeb Music Bomb X স্পিকারটির দাম রাখা হয়েছে ৫,৪৯৯ টাকা। তবে, অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে বিশেষ অফারে এটি মাত্র ২,২৯৯ টাকায় কেনা যাবে। আগ্রহীরা এই স্পিকারটির কালো, লাল ও নীল রঙের ভ্যারিয়েন্ট দেখতে পাবেন।

Zeb Music Bomb X-এর স্পেসিফিকেশন

Zeb Music Bomb X-এ ব্যবহার করা হয়েছে ৯টি বিশেষ সেটিংস যুক্ত আরজিবি এলইডি ও রিদমিক লাইট। রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি, মাইক্রো এসডি ও এইউক্স সাপোর্টও। এছাড়া স্পিকারটি আইপিএক্স ৭ সার্টিফাইড হওয়ায়, এটিকে ভিজে পরিবেশেও স্বচ্ছন্দে ব্যবহার করা যায়। আগেই বলেছি, এই নতুন অডিও সিস্টেমটিতে ৪০০০ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে; সেক্ষেত্রে এটি একবার চার্জে টানা ২০ ঘন্টা চলবে বলে নির্মাতা সংস্থার দাবি।
অন্যদিকে, এই Zebronics স্পিকারে আছে ৪৫ মিলিমিটারের দুটি ড্রাইভার। এটি ডিভাইসের সাথে কানেক্টেড থাকলে মিউজিক পরিচালনা তো করা যাবেই, পাশাপাশি এটিতে কল রিসিভের সুবিধাও পাওয়া যাবে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Zebronics গত মাসেই Zeb Sound Bomb Q Pro নামে নতুন একটি ইয়ারবাড লঞ্চ করেছিল, যা ৪,১৯৯ টাকায় উপলব্ধ। এই ইয়ারবাডে আরামদায়ক ফিটের সাথে ম্যাট ফিনিস ডিজাইন দেওয়া হয়েছে। এছাড়া, নয়েজ ক্যান্সেলশন থাকায় ইয়ারবাডটির সাউণ্ড কোয়ালিটি বেশ ভালোই। যারা দীর্ঘ সময় ধরে ব্যবহারের জন্য ইয়ারবাড কিনতে চান, তাদের স্বাচ্ছন্দ্যের জন্য এই ইয়ারবাডটি আদর্শ বলেই অভিমত Zebronics-এর।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.