ZEB-FIT4220CH : দেশীয় কোম্পানির এই স্মার্টওয়াচ ফিটনেস ব্যান্ড হিসেবেও কাজ করবে

Zebronics ZEB-FIT4220CH launched in India price at Rs 3999 specifications features
জেব্রোনিক্স এর স্মার্টওয়াচে আছে কলিং ফিচার

দেশীয় ব্র্যান্ড Zebronics ভারতে লঞ্চ করলো তাদের নতুন স্মার্টওয়াচ ZEB-FIT4220CH। স্মার্টওয়াচ ও ফিটনেস ব্যান্ড উভয়ের প্রয়োজনীয়তাই মিটিয়ে দেবে এই প্রোডাক্টটি। এতে আছে কলিং ফিচার, যে জন্য দেওয়া হয়েছে ইন-বিল্ড মাইক ও স্পিকার, ফলে সরাসরি ওয়াচটির মাধ্যমেই কল ডায়াল এবং রিসিভ করা সম্ভব। পাশাপাশি আছে একাধিক স্বাস্থ্য সম্পর্কিত ফিচার যেমন ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2), ব্লাড প্রেশার, হার্ট রেট মনিটরিং ইত্যাদি। এছাড়া রাউন্ড ডায়ালের এই ওয়াচটি সাতটি আলাদা স্পোর্টস মোড, একটি রঙিন ডিসপ্লে এবং দুটি ফিজিক্যাল বাটনের সাথে এসেছে। আসুন এবার বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক ZEB-FIT4220CH স্মার্টওয়াচটির দাম, প্রাপ্যতা, স্পেসিফিকেশন এবং ফিচার সম্বন্ধে।

ZEB-FIT4220CH স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

Zebronics ZEB-FIT4220CH স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। এটি ব্ল্যাক, সিলভার ও ক্যাডেট গ্ৰে- তিনটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে এবং নির্দিষ্ট রঙের ডায়ালের সাথে আছে মানানসই রঙের স্ট্র্যাপ। স্মার্টওয়াচটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে ক্রয় করা যাবে।

ZEB-FIT4220CH স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন এবং ফিচার:

ZEB-FIT4220CH স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে ১.২ ইঞ্চির সম্পূর্ণ ক্যাপাসিটিভ টাচ বিশিষ্ট টিএফটি (TFT) কালার ডিসপ্লে। কলিংয়ের উদ্দেশ্যে এটি একটি ইন-বিল্ড মাইক ও স্পিকারের সাথে এসেছে। পাশাপাশি, এতে একটি কলার আইডি (Caller ID) ও কল রিজেক্ট ফিচার রয়েছে। ব্যবহারকারীরা ওয়াচটির মাধ্যমে রিসেন্ট কল, কনট্যাক্ট ও ডায়াল প্যাড অ্যাক্সেস করতে পারবেন। ওয়াচটি স্মার্টফোনের সঙ্গে ব্লুটুথ দিয়ে কানেক্ট থাকলে সরাসরি ওয়াচটির মাধ্যমেই কল করা যাবে।

এই স্মার্টওয়াচের আছে সাতটি স্পোর্টস মোড, যার মধ্যে ওয়াকিং, রানিং, স্কিপিং, বাস্কেটবল, ব্যাডমিন্টন, সাইক্লিং অন্তর্ভুক্ত। এছাড়া ব্লাড প্রেসার মনিটারিং, অক্সিজেন লেভেল মনিটারিং, হার্ট রেট মনিটরিংয়ে মতো গুরুত্বপূর্ণ ফিটনেস বিষয়ক ফিচার আছে। আবার, স্লিপ ট্র্যাক, স্টেপ কাউন্ট, ক্যালোরি বার্ন এবং ডিসট্যান্স কভার ফিচারও এতে উপলব্ধ।

ওয়াচটিতে একশ’টিরও বেশী কাস্টমাইজড ওয়াচ ফেস বর্তমান। এটি আইপি৬৭ (IP67) রেটিং সহ এসেছে, ফলে জল ও ধুলোময়লা প্রতিরোধ করতে সক্ষম। অন্যান্য ফিচারের মধ্যে আছে অ্যালার্ম ক্লক, সেডেনটারি রিমাইন্ডার, মিউজিক কন্ট্রোল ও রিমোট ক্যামেরা শাটার। স্মার্টওয়াচটি Zeb Fit20 অ্যাপ্লিকেশনের মাধ্যমে অ্যান্ড্রয়েড (Android) ও আইওএস (iOS) উভয় ডিভাইসেই সাবলীলভাবে চলতে পারে। এতে ২২০ এমএএইচ (mAh) ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই টাইম অফার করে। ওয়াচটি একবার ফুল চার্জ হতে সময় লাগে দেড় থেকে দুই ঘন্টা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।