টিভিতে টেলিকাস্ট হওয়ার আগে দেখতে পারবেন শো, বছরে ৩৬৫ টাকা দিয়ে নিন Zee5 Club

zee5-launched-zee5-club-plan-at-rs-365-per-year-all-we-know

সারা ভারতে চলা করোনা ভাইরাস পরিস্থিতিতে সবাই এখন বাড়িতে রয়েছেন। ফলে এই সময় বাড়িতে বসে মোবাইলে অথবা ল্যাপটপে কনটেন্ট দেখার পরিমাণ অনেকটা বেড়ে গিয়েছে। Amazon Prime Video, Voot এর মত ওটিটি প্ল্যাটফর্মগুলি ও সেকারণে নতুন নতুন অফার আনছে, যাতে আরও বেশি গ্রাহক পাওয়া যাবে। এবার ভারতের আরো একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Zee5 ভারতীয় ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে একটি নতুন প্ল্যান। এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে Zee5 Club।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

এই প্ল্যানে আপনারা বাড়িতে বসে বিভিন্ন জনপ্রিয় টিভি শো এবং সিরিয়াল টিভিতে টেলিকাস্ট হওয়ার আগে এই প্ল্যাটফর্মে দেখতে পাবেন। এর জন্য আপনাকে এক বছরে মাত্র ৩৬৫ টাকা খরচ করতে হবে। শুধু এই টাকা খরচ করলেই আপনারা, অনেকগুলি ভাষার টিভি শো একসাথে দেখতে পারবেন। শুধুমাত্র টেলিভিশন শো নয়, জনপ্রিয় প্ল্যাটফর্ম অল্ট বালাজির বিভিন্ন কন্টেন্ট এবং ১,০০০ এর বেশি ব্লকবাস্টার মুভি আপনারা পেয়ে যাবেন এই প্ল্যানে। এছাড়াও ভারতের অন্যতম বড় টেলিভিশন নেটওয়ার্ক Zee মিডিয়ার ৯০ টি চ্যানেল আপনারা লাইভ দেখতে পাবেন। সঙ্গে, Zee এর একটি বিশেষ চ্যানেল Zee Zindagi এর বিভিন্ন শো এই প্ল্যানে দেখতে পাবেন।

আপনাদের জানিয়ে রাখি, যদি আপনারা Zee5 Club অফারটি সাবস্ক্রাইব করেন তাহলে আপনাকে কখনোই কোনো বিজ্ঞাপন দেখতে হবে না।আপনারা এই Zee5 Club প্ল্যানে কম খরচের মধ্যে আপনার পছন্দের টিভি শো দেখতে পাবেন। আপনারা নিজের পছন্দমত ভাষা বেছে নিয়ে সেই ভাষার শো দেখতে পারেন। হিন্দির মধ্যে Zee মিডিয়ার বেশকিছু জনপ্রিয় শো হলো কুমকুম ভাগ্য, কুণ্ডলী ভাগ্য। তামিলের মধ্যে রয়েছে সেম্বারুথি, বাংলায় করুণাময়ী রানী রাসমণি, কৃষ্ণকলি, ফিরকি ইত্যাদি। এই ধরনের জনপ্রিয় শো গুলি আপনারা এই প্ল্যানে নিজের সময় মত দেখতে পাবেন।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

আজ থেকে আপনারা Zee5 ওয়েবসাইট থেকে Zee5 Club প্ল্যানটি সাবস্ক্রাইব করতে পারবেন। প্রসঙ্গত, Zee5 এর সাধারণ সাবস্ক্রিপশন শুরু হয় প্রতিমাসে ৯৯ টাকা থেকে। এছাড়াও রয়েছে প্রতিবছরে ৯৯৯ টাকার প্ল্যান। তবে যারা ইতিমধ্যেই প্রতিবছরে ৯৯৯ টাকার Zee5 VIP প্ল্যান সাবস্ক্রাইব করে রেখেছেন, তাদের আর নতুন করে Zee5 Club সাবস্ক্রিপশন নিতে হবে না।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন