দারুন খবর, অ্যানিভার্সারি অফারে ৫০ শতাংশ ডিসকাউন্টে ZEE5 Premium সাবস্ক্রিপশন

zee5-premium-anniversary-offer-get-50-percent-discounts-on-12-months-plan.jpg

জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম, ZEE5 আরও গ্রাহক বাড়াতে অ্যানিভার্সারি অফারের ঘোষণা করলো। ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি লঞ্চ হওয়া এই ওটিটি প্ল্যাটফর্মটি দুবছর পূর্তি উপলক্ষ্যে নতুন গ্রাহকদের সাবস্ক্রিপশনের ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। এই অফার ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত উপলব্ধ। ZEE5 Premium এর ১২ মাসের সাবস্ক্রিপশনের ওপর এই অফার প্রযোজ্য। আসুন জেনে নিই আপনি কিভাবে এই অফারের সুবিধা পাবেন।

প্রসঙ্গত ZEE5 Premium এর ১২ মাসের সাবস্ক্রিপশন চার্জ ৯৯৯ টাকা। তবে অ্যানিভার্সারি অফারে আপনি কেবল ৪৯৯ টাকায় এই সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। অর্থাৎ সাবস্ক্রিপশন চার্জের ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এরজন্য আপনাকে কোম্পানির ওয়েবসাইট থেকে সাবস্ক্রিপশন নিতে হবে অথবা এখানে ক্লিক করতে পারেন

ওয়েবসাইটে তিন ধরণের সাবস্ক্রিপশন পাওয়া যাবে – ১ মাসের, ৩ মাসের ও ১২ মাসের। এরমধ্যে ১ মাসের সাবস্ক্রিপশন চার্জ ৯৯ টাকা, আবার ২৯৯ টাকায় পাওয়া যায় ৩ মাসের সাবস্ক্রিপশন। যদিও এই দুই প্ল্যানের ওপর কোনো ডিসকাউন্ট নেই। জানিয়ে রাখি ১২ মাসের জন্য ৪৯৯ টাকা সাবস্ক্রিপশন চার্জ আপনি নেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড বা অনলাইন ওয়ালেট ব্যবহার করে পে করতে পারবেন।

জি৫ প্রিমিয়ামে আপনি সমস্ত জি৫ অরিজিনালস ও এক্সক্লুসিভ, এবং সব ব্লকবাস্টার সিনেমা দেখতে পাবেন। এছাড়াও প্রিমিয়াম সাবস্ক্রিপশনে এএলটি বালাজি শো, জিন্দেগি টিভি শো, কিডস, লাইভ টিভি, এবং টিভি শো টেলিকাস্ট হওয়ার আগেই দেখা যায়। আপনি পাঁচটি ডিভাইসে একসাথে এই সাবস্ক্রিপশনের সুবিধা উপভোগ করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন