দ্রুত ডেলিভারি সহ অর্ডারের ওপর ৩০ শতাংশ ডিসকাউন্ট, Zomato আনলো Pro Plus পরিষেবা

zomato-pro-plus-service-launched-fast-delivery-30-percent-discount-on-order
Zomato Pro Plus পরিষেবার সূচনা হলো

অতিমারির প্রকোপে রেস্তোরাঁয় ভীড় করা ঝুঁকিপূর্ণ, অথচ আমাদের রসনা চাহিদার কোনো বিরাম নেই! এই পরিস্থিতিতে বাড়ি বসে নামি-দামী হোটেল-রেস্তোরাঁর খাবার খেয়ে মনের সাধ মেটাতে জোমাটো’র (Zomato) মতো একজন বন্ধুর উপস্থিতি কাফি। তার উপর সেই বন্ধু যদি আমাদের প্রতি একটু বেশী সদয় হয়, তবে আহ্লাদের আর সীমা থাকেনা। টেকগাপের (TechGup) এই প্রতিবেদন পড়লে পাঠকের আহ্লাদও বাঁধ ভাঙতে পারে, কারণ এখানে আমরা জোমাটো (Zomato) প্রদত্ত একটি ফাটাফাটি অফারের কথাই বলতে চলেছি।

আজ্ঞে হ্যাঁ, এবার সীমিত সংখ্যক ব্যবহারকারীর কথা ভেবে জোমাটো (Zomato) তাদের নয়া প্রো প্লাস সদস্যপদ (Pro Plus Membership) প্রকাশ্যে নিয়ে এলো। এর ফলে জোমাটো সদস্যেরা তাদের অর্ডারের উপরে অতিরিক্ত ছাড়ের পাশাপাশি দ্রুত ডেলিভারির সুবিধা লাভ করবেন।

Zomato Pro Plus পরিষেবার সূচনা হলো

জোমাটোর সিইও (CEO) দীপিন্দর গয়ালের হাত ধরেই জনসমক্ষে এসেছে সংস্থার নতুন প্রো প্লাস মেম্বারশিপ। তিনমাস অর্থাৎ ৯০ দিনের জন্য এই বিশেষ সদস্যপদ গ্রহণের জন্য ব্যবহারকারীকে মাত্র ২০০ টাকা খরচ করতে হবে। এর ফলে তারা খাবার ডেলিভারির উপরে ৩০ শতাংশ এবং ডাইনিং অভিজ্ঞতার ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

জোমাটোর (Zomato) সিইও তার নিজস্ব টুইটার অ্যাকাউন্টে প্রো প্লাস সদস্যপদের যাবতীয় সুবিধা ব্যাখ্যা করেছেন। এর ফলে সদস্যদের কাছে সম্পূর্ণ বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়া হবে। এক্ষেত্রে আলাদা করে দূরত্বজনিত বা অন্য কোন ধরনের অতিরিক্ত অর্থ খরচ করতে হবেনা। তবে এই সদস্যপদ আমন্ত্রণ-নির্ভর এবং সীমিত সংখ্যক মানুষের জন্য উপলব্ধ। এই অফারের জন্য সংস্থার দ্বারা নির্বাচিত হয়েছেন কি না জানতে ব্যবহারকারীদের জোমাটো অ্যাপ্লিকেশনের দ্বারস্থ হতে হবে।

এই মুহূর্তে Zomato ব্যবহারকারীর সংখ্যা ১.৮ মিলিয়ন ছাড়িয়েছে। ফলে দেশের ৪১টি শহরে নতুন প্রো প্লাস সদস্যপদের সুবিধা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সংস্থার সিইও’র গলায় আত্মবিশ্বাস শোনা গিয়েছে। তাছাড়া Zomato ব্ল্যাক ক্রেডিট কার্ড সংস্করণ ব্যবহারকারীরা যে সরাসরি প্রো প্লাস সদস্যপদে উত্তীর্ণ হবেন, সেটাও সংস্থার সিইও স্পষ্ট করে দিয়েছেন।

উল্লেখ্য, ২০২০ সালে Zomato তাদের গোল্ড সদস্যপদের নাম বদলে প্রো (Pro) শব্দটি নিয়ে আসে। এই নতুন প্রো সদস্যেরা ডেলিভারির ক্ষেত্রে বিশেষ বিশেষ অফার এবং অগ্রাধিকার পেতেন। সাম্প্রতিক প্রো প্লাস সদস্যপদ গ্রহণ করলেও এই ধরনের বাড়তি কিছু সুবিধা মিলবে বলে সংস্থা জানিয়ে দিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020