আপনার বাজেটে মধ্যেই আসছে ZTE Blade A31, থাকবে UNISOC প্রসেসর

zte-blade-a31-bluetooth-sig-certifications-unisoc-processor

দ্বিতীয় প্রজন্মের আন্ডার ডিসপ্লে ক্যামেরার প্রথম স্মার্টফোন লঞ্চ করার জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করেছে ZTE। তবে এছাড়াও কোম্পানি কয়েকটি বাজেট স্মার্টফোনের ওপর কাজ করছে, যার মধ্যে আছে ZTE Blade A31 ও Blade A51। আসলে সম্প্রতি ব্লেড এ৩১ ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) লাভ করেছে। আবার গত নভেম্বরে ব্লেড এ৫১ ফোনটি এফসিসি সার্টিফিকেশন পেয়েছিল।

ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে ZTE Blade A31 ফোনে LTE কানেক্টিভিটি সাপোর্ট করবে। আবার এতে থাকবে ব্লুটুথ ৪.২। এতে UNISOC প্রসেসর ব্যবহার করা হবে। যদিও এই প্রসেসরের নাম জানা যায়নি।

Bluetooth SIG সাইট থেকে জেডটিই ব্লেড এ৩১ এর ডিজাইনও সামনে এসেছে। দেখা গেছে এই ফোনটির ডিজাইন অনেকটাই ব্লেড এ৫১ এর মত। এতে পলিকার্বোনেট বডি থাকবে। আবার দেওয়া হবে এলসিডি স্ক্রিন। ফোনের পিছনে বেশ কয়েকটি ক্যামেরা দেখা দেখা গেছে। এছাড়াও ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

এর আগে FCC থেকে জানা গিয়েছিল Blade A51 ফোনটি LTE, ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই, ৩,২০০ এমএএইচ ব্যাটারি, ৫ ওয়াট চার্জিং সাপোর্ট, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিমি অডিও জ্যাক, ৬.১ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ডুয়েল রিয়ার ক্যামেরা সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন