ZTE Blade A32 লঞ্চ হল ১০ হাজার টাকার কমে, রয়েছে এইচডি ডিসপ্লে ও এনএফসি‌ ফিচার

zte-blade-a32-launched-with-unisoc-soc-3000mah-battery-price-specifications
ZTE Blade A32 লঞ্চ হল

এন্ট্রি লেভেল স্পেসিফিকেশনযুক্ত 4G স্মার্টফোন নিয়ে হাজির হল ZTE। চুপিসারে রাশিয়াতে লঞ্চ করা এই হ্যান্ডসেটের নাম ZTE Blade A31। লো-এন্ড ও আল্ট্রা-বাজেট স্মার্টফোন হওয়ার জন্য ZTE Blade A31-তে Android 11 Go Edition সফটওয়্যার প্রি-ইনস্টল করা হয়েছে। আসুন এবার এই ফোনের অন্যান্য স্পেসিফিকেশন ও ফিচার দেখে নেওয়া যাক।

ZTE Blade A32 স্পেসিফিকেশন ও ফিচার

জেডটিই ব্লেড এ৩২ স্মার্টফোনে ৫.৪৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৭২০x১৪৪০ পিক্সেলের এইচডি রেজোলিউশন অফার করবে। ফোনের সামনে উপরে ও নীচের দিকে থিক বেজেল রয়েছে। সেলফি তোলার জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা আছে। আবার ফোনটি ইউনিসক এসসি৯৮৬৩এ প্রসেসরে সঙ্গে এসেছে। সাথে রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে।

জেডটিই ব্লেড এ৩২-এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ-সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এতে এইচডিআর এবং প্যানোরমার মতো ফটোগ্রাফি ফিচার পাওয়া যাবে।

জেডটিই ব্লেড এ৩২-এ পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৩,০০০ এমএএইচ ব্যাটারি। আবার কনট্যাক্টলেস পেমেন্টের জন্য এতে এনএফসি ফিচার বর্তমান। ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ নয়।

ZTE Blade A32 দাম ও লভ্যতা

রাশিয়াতে ZTE Blade A32-এর দাম ৭,৪৯০ রুবেল, ভারতীয় মুদ্রায় যা ৭,৫৩১ টাকার সমান। ব্লু ও গ্রে কালারে ফোনটি বেছে নেওয়া যাবে। রাশিয়ার পর জেডটিই অন্যান্য দেশে ফোনটি লঞ্চ করবে কি না, তা স্পষ্ট নয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷