ZTE Blade V30 শক্তিশালী ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন দাম

zte-blade-v30-launched-with-64mp-quad-camera-unisoc-processor-price-specifications
ZTE Blade V30 লঞ্চ হল

বড় ডিসপ্লের সাথে মিড-রেঞ্জ স্মার্টফোন নিয়ে হাজির হল ZTE। মেক্সিকোতে লঞ্চ করা এই নতুন হ্যান্ডসেটের নাম Blade V30। গত কয়েক সপ্তাহ ধরে এই ফোনটির বিভিন্ন তথ্য ফাঁস হচ্ছিল। ZTE Blade V30-এর বিশেষ ফিচারের মধ্যে রয়েছে এলসিডি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা-কোর Unisoc প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ZTE Blade V30 দাম ও লভ্যতা

মেক্সিকোতে ZTE Blade V30 এর দাম ৫,০৯৯ মেক্সিকান পেসো রাখা হয়েছে, ভারতীয় মুদ্রায় যা ১৯,১২৪ টাকার সমান। ব্ল্যাক ও ব্লু কালারে ফোনটি এসেছে। অন্যান্য দেশে ZTE Blade V30 লঞ্চ হবে কিনা, তা স্পষ্ট নয়।

ZTE Blade V30 এর স্পেসিফিকেশন

জেডটিই ব্লেড ভি৩০ স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯। ভাল পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৮ প্রসেসর। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, জেডটিই ব্লেড ভি৩০-এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ অ্যাসিস্ট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেইসঙ্গে রয়েছে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷