ZTE Libero 5G II কম দামে ওয়াটারপ্রুফিং রেটিং ও ফাইভ-জি সাপোর্ট সহ লঞ্চ হল

ZTE Liberto 5G II ফোনের দাম এখনও ঘোষণা করা হয়নি

zte-libero-5g-ii-launched-price-ipx7-rating-availability

বাজেট রেঞ্জে একটি চমৎকার ফোনের ঘোষণা করল ZTE৷ নতুন লঞ্চ হওয়া স্মার্টফোনটির নাম ZTE Liberto 5G II। ডিভাইসটির বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে IPX5, IPX7, ও IP5X ধুলো ও জল প্রতিরোধী রেটিং। যা কম মূল্যের ফোনে খুব কম দেখা যায়। ই-সিম সাপোর্ট থাকার ফলে সিম কার্ড ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। এছাড়া ZTE Liberto 5G II ফোনে পাওয়া যাবে ডাইমেনসিটি প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

ZTE Liberto 5G II দাম

নতুন এই জেডটিই ফোনের দাম এখনও ঘোষণা করা হয়নি। কেবল ফোনটি বাজেট রেঞ্জে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। ফোনটি আপাত জাপানে লঞ্চ করা হয়েছে৷ গ্লোবাল মার্কেটে এটি কবে আসবে, তা জানা যায়নি।

ZTE Liberto 5G II স্পেসিফিকেশন, ফিচার

ZTE Liberto 5G II-এর ডিসপ্লে ৬.৬৭ ইঞ্চি। যা ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করে। ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজে পাওয়া যাবে। সিকিউরিটির জন্য রয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ZTE Liberto 5G II ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে। এগুলি হল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর৷ এতে সুপার নাইট মোড ও ব্যাকগ্রাউন্ড ব্লার শ্যুটিংয়ের মতো ফিচার পাওয়া যাবে। ZTE Liberto 5G II-এর ব্যাটারি ক্যাপাসিটি ৩,৯০০ এমএএইচ, চার্জ দেওয়ার জন্য আছে ইউএসবি টাইপ-সি পোর্ট।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷