স্মার্টওয়াচে খেলুন গেম, Fire-Boltt Ninja Pro Plus তাক লাগানো ফিচার সহ লঞ্চ হল

ভারতীয় ক্রেতাদের জন্য Fire-Boltt নিয়ে আসলো তাদের Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচ। এটি নিনজা সিরিজের ষষ্ঠতম স্মার্টওয়াচ। এতে পাওয়া যাবে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ…

ভারতীয় ক্রেতাদের জন্য Fire-Boltt নিয়ে আসলো তাদের Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচ। এটি নিনজা সিরিজের ষষ্ঠতম স্মার্টওয়াচ। এতে পাওয়া যাবে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। শুধু তাই নয়, গেম প্রেমীদের জন্য এতে থাকছে বিভিন্ন অফলাইন গেম। চলুন Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। আগামী ২৪ এপ্রিল বেলা বারোটা থেকে ফ্লিপকার্টে শুরু হবে এর সেল। ব্ল্যাক, রেড, ব্লু, পিঙ্ক , গ্রে এবং গ্রীন কালার অপশনগুলির মধ্যে থেকে বেছে নেওয়া যাবে পছন্দের স্মার্টওয়াচটি।

Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ার বোল্ট নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। ইউজাররা এর ২০০টি ক্লাউড-বেস ওয়াচফেসের মধ্যে থেকে বেছে নিতে পারবেন পছন্দের ওয়াচফেস। এছাড়া এতে ৩০টি স্পোর্টস মোড উপলব্ধ। তার মধ্যে থাকছে ওয়াকিং, রানিং, সাইক্লিং, স্কিপিং, ব্যাডমিন্টন ,বাস্কেটবল, ফুটবল ,ক্লাইম্বিং ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

অন্যদিকে, ব্যবহারকারী সারাদিনে কতগুলো স্টেপ ফেললেন, কত ক্যালরি বার্ন করলেন এবং প্রতি মিনিটে তার হার্টবিট কি তারও জানান দেবে ঘড়িটি। উপরন্তু ইউজার কতটা ডিসট্যান্স অতিক্রম করলেন স্মার্টওয়াচটি পরে তার হিসাব রাখাও সম্ভব। আবার হেলথ ফিচার হিসেবে এতে থাকছে SpO2 সেন্সর, ফিমেল হেলথ ট্র্যাকার, হার্ট রেট ট্র্যাকার এবং স্লিপ ট্রাকার। শুধু তাই নয়, মেডিকেটেড ব্রিদিংয়ের জন্য এতে ইন্টিগ্রেটেড ব্রিদ মোড বর্তমান।

তাছাড়া গেমপ্রেমীদের জন্য উপযুক্ত এই ঘড়িটি। কারণ এতে রয়েছে থান্ডার ব্যাটেলশিপ, ইয়ং বাড এবং ২০৪৮ এর মতো বিভিন্ন অফলাইন গেম। Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক কন্ট্রোল এবং ক্যামেরা কন্ট্রোল, গেম সাপোর্ট, রিমাইন্ডার, ফ্লাসলাইট, এলার্ম, স্টপ ওয়াচ এবং ক্লক। এছাড়া দ্রুত সংযোগের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ভি৫, যা আইওএস ৯.০ কিংবা তার উচ্চতর ভার্সনে চালিত এবং অ্যান্ড্রয়েড ৪.৪ কিংবা তার বেশি ভার্সনে চালিত ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে একটি ২এটিএম রেটিং প্রাপ্ত।