BSNL গ্রাহকদের জন্য বিরাট সুখবর, ভারত ফাইবার ব্রডব্যান্ড কানেকশন নিলে বিনামূল্যে পাবেন ১২০০ টাকা

আপনি কি বর্তমানে BSNL ল্যান্ডলাইন বা ডিএসএল ব্রডব্যান্ড পরিষেবার ইউজার? তবে আপনার জন্য রাষ্ট্রায়ত্ত এই টেলকোর ঝুলিতে রয়েছে এক চমকপ্রদ অফার, যার সাথে আপনি সম্পূর্ণ…

আপনি কি বর্তমানে BSNL ল্যান্ডলাইন বা ডিএসএল ব্রডব্যান্ড পরিষেবার ইউজার? তবে আপনার জন্য রাষ্ট্রায়ত্ত এই টেলকোর ঝুলিতে রয়েছে এক চমকপ্রদ অফার, যার সাথে আপনি সম্পূর্ণ ১২০০ টাকার বাড়তি সুবিধা পকেটে পুরতে পারবেন। আজ্ঞে হ্যাঁ, BSNL -এর ল্যান্ডলাইন অথবা ডিএসএল ব্রডব্যান্ড পরিষেবা ব্যবহারকারীরা যদি এই মুহূর্তে রাষ্ট্রায়ত্ত টেলকোর Bharat Fibre Broadband Service -এর অধীনে সামিল হন, তবে তারা আলোচ্য সুবিধাটির ফায়দা উপভোগ করতে পারবেন। এই প্রতিবেদনে আমরা BSNL Bharat Fibre কর্তৃক প্রদত্ত উল্লিখিত অফার সম্পর্কে জানাবো।

BSNL -এর Bharat Fibre ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিন, আর পেয়ে যান ১,২০০ টাকার বাড়তি সুবিধা

বর্তমানে সরকার-পোষিত বিএসএনএলের ডিএসএল বা ল্যান্ডলাইন পরিষেবা থেকে কোনো গ্রাহক যদি ভারত ফাইবার ব্রডব্যান্ড পরিষেবার অধীনে সামিল হন, তবে পরের ছয় মাসে তিনি সম্পূর্ণ ১,২০০ টাকা সাশ্রয় করতে সমর্থ হবেন। এক্ষেত্রে বিএসএনএল ইউজারকে তার মাসিক বিলের উপর ২০০ টাকা ছাড় দেবে। ভারত ফাইবার পরিষেবা গ্রহণের পরবর্তী ছয় মাস পর্যন্ত উল্লিখিত ছাড় পাওয়া যাবে। ফলে ৬ষ্ঠ মাসের শেষে ইউজারের প্রাপ্ত মোট ছাড়ের পরিমাণ হবে ১,২০০ টাকা! বর্তমানে টেলকোর প্রতিটি ভারত ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের সাথে এই ছাড় উপলব্ধ।

বিএসএনএলের বক্তব্য অনুযায়ী, তাদের আলোচ্য অফারটি সীমিত সময়ের জন্য উপলব্ধ। এই লাভজনক অফারকে অস্ত্র করেই রাষ্ট্রায়ত্ত সংস্থা ফাইবার ব্রডব্যান্ড ব্যবসায় JioFiber এবং Airtel Xstream Fiber -কে চ্যালেঞ্জ জানাতে চলেছে।

BSNL -এর ডিএসএল অথবা ল্যান্ডলাইন পরিষেবা থেকে সোজাসুজি Bharat Fibre ব্রডব্যান্ড কানেকশনে সুইচ করলে একজন গ্রাহক ৩০ থেকে ৩০০ এমবিপিএস গতির প্ল্যান বেছে নেওয়ার সুযোগ পাবেন। কিন্তু এই মুহূর্তে বিএসএনএল ভারত ফাইবারের অাওতায় ৩০০ এমবিপিএসের চেয়ে বেশি গতির কোন প্ল্যান উপলব্ধ নেই।

ডিএসএল বা ল্যান্ডলাইন পরিষেবার বদলে Bharat Fibre ব্রডব্যান্ড কানেকশন গ্রহণে আগ্রহী হলে BSNL গ্রাহকদের নিকটবর্তী বিএসএনএল অফিসে যোগাযোগ করতে হবে। মাত্র এটুকু পরিশ্রম করলেই আগ্রহীরা বিএসএনএলের ঐতিহ্যবাহী নেটওয়ার্কের আওতায় সামিল হতে পারবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন