Google Pixel 7, Pixel 7 Pro প্রি-অর্ডার করা যাবে ৬ অক্টোবর থেকে, কবে লঞ্চ হবে জেনে নিন

গুগল (Google) গত মে মাসে অনুষ্ঠিত I/O 2022 ডেভেলপার কনফারেন্সে Google Pixel 7 এবং Google Pixel 7 Pro মডেলগুলির বিষয়ে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে। এগুলি চলতি…

গুগল (Google) গত মে মাসে অনুষ্ঠিত I/O 2022 ডেভেলপার কনফারেন্সে Google Pixel 7 এবং Google Pixel 7 Pro মডেলগুলির বিষয়ে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে। এগুলি চলতি বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হবে বলে জানা গেছে এবং সাম্প্রতিক সময়ে একাধিক রিপোর্ট ও লিক থেকে ডিভাইসগুলি সম্পর্কে অনেক তথ্যই সামনে এসেছে। আসন্ন Google Pixel 7 সিরিজটি আপকামিং Apple iPhone 14 সিরিজের সাথে প্রতিদ্বন্দ্বীতা করবে বলে আশা করা যায়। আজ এক নির্ভরযোগ্য টিপস্টার Google Pixel 7 এবং Pixel 7 Pro মডেলগুলির প্রি-অর্ডার এবং লঞ্চের তারিখ ফাঁস করেছেন। জানা যাচ্ছে, এই লাইনআপের প্রি-অর্ডার প্রক্রিয়া আগামী ৬ অক্টোবর থেকে শুরু হবে এবং আগামী ১৩ অক্টোবর থেকে স্মার্টফোনগুলির সরবরাহ শুরু হবে।

ফাঁস হল Google Pixel 7-এর প্রি-অর্ডার ও লঞ্চের তারিখ

টিপস্টার জন প্রসার আসন্ন গুগল পিক্সেল ৭ এবং পিক্সেল ৭ প্রো-এর সম্ভাব্য লঞ্চের সময়সূচি প্রকাশ করেছেন। গুগল যদিও এই দুটি স্টক অ্যান্ড্রয়েড প্রিমিয়াম মডেলের লঞ্চ সম্পর্কে মুখে কুলুপ এঁটেছে। তবে টিপস্টার তার বিশ্বস্ত সূত্র থেকে জেনেছেন যে, আগামী ৬ অক্টোবর পিক্সেল ৭ সিরিজের ডিভাইসগুলির প্রি-অর্ডার প্রক্রিয়া শুরু হবে। আশা করা যায়, পিক্সেল ৭ এবং পিক্সেল ৭ প্রো ওইদিনই উন্মোচিত হবে। আর আনুষ্ঠানিক লঞ্চের এক সপ্তাহ পর এগুলির শিপমেন্ট শুরু হবে বলে মনে করা হচ্ছে। ফোনগুলি ১৩ অক্টোবর থেকে বাজারে উপলব্ধ হতে পারে। যদিও, ভারতে পরবর্তী প্রজন্মের পিক্সেল ডিভাইসগুলির লঞ্চ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, পূর্বসূরি Pixel 6 এবং Pixel 6 Pro-এর সাথে তুলনা করলে, নতুন মডেলগুলি কিছুটা আগেই বাজারে আসছে এবং সংস্থা Pixel 7 এবং Pixel 7 Pro মডেলগুলিকে আইফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত করছে। এগুলি গুগল নির্মিত লেটেস্ট টেনসর চিপসেট দ্বারা চালিত৷ আসন্ন হ্যান্ডসেটগুলি পূর্বসূরি মডেলগুলিতে পরিলক্ষিত ত্রুটিগুলি থেকে মুক্ত হবে বলে আশা করা হচ্ছে। Pixel 7 সিরিজের দুটি ফ্ল্যাগশিপ ডিভাইসে সফ্টওয়্যার দিক থেকেও উল্লেখযোগ্য আপগ্রেড দেখা যাবে। তবে স্মার্টফোন মার্কেটে প্রিমিয়াম এন্ডের পাওয়ারহাউসগুলির সাথে Pixel 7 এবং Pixel 7 Pro কীভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে তাই এখন দেখার।